Kolkata: লক্ষ্মীপুজোর দিন কোলে কন্যাসন্তান, নার্সিংহোমে 'শ্বাসরোধ করে খুন' মা-র

অভিযুক্তকে নজরবন্দি করল পুলিস।

Updated By: Oct 20, 2021, 10:53 PM IST
Kolkata:  লক্ষ্মীপুজোর দিন কোলে কন্যাসন্তান, নার্সিংহোমে 'শ্বাসরোধ করে খুন' মা-র

নিজস্ব প্রতিবেদন:  লক্ষ্মী পুজোর দিন জন্ম দিয়েছেন কন্য়াসন্তানের। নার্সিংহোমেই সদ্যোজাতকে 'শ্বাসরোধ করে খুন' করল মা! অভিযুক্তকে আপাতত নজরবন্দি করে রেখেছে পুলিশ। চিকিৎসকদের দাবি, মেয়েকে খুনের কথা স্বীকার করে নিয়েছে ওই মহিলা। ঘটনাটি ঘটেছে খাস কলকাতায়, একবালপুরে।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম লাভলি সিং। বাড়ি, দক্ষিণ বন্দর থানা এলাকায়। সোমবার একবালপুরের একটি নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন তিনি। পরের দিন, মঙ্গলবার ভোরে কন্যাসন্তানের জন্ম দেন লাভলি। নার্সিংহোম কর্তৃপক্ষের দাবি, রাতে শিশুটিকে পরীক্ষা করেন চিকিৎসক। তখনও সুস্থসবলই ছিল সদ্যোজাত। বুধবার সকালে তার নিথর দেহ পড়তে থাকতে দেখা যায় কেবিনেই!

 

আরও পড়ুন: RG Kar Medical: ছন্দে ফিরছে আরজি কর, কাজে ফিরলেন PGT-দের অধিকাংশই

কীভাবে মৃত্যু? অভিযোগ, মা হওয়ার পর খুশি ছিলেন না একেবারেই। বরং কন্যাসন্তানের জন্ম দেওয়ার পর থেকে রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছিলেন লাভলি। পাশের কেবিনেই ছিলেন তার স্বামী। এদিন সকালে চা আনতে গিয়েছিলেন। ফিরে এসে জানতে পারেন, বেডে তাঁর শিশুকন্যার নিথর দেহ পড়েছিল। চিকিৎসকদের দাবি, বেডে বালিশ চাপা দিয়ে নিজের একরত্তি মেয়েকে খুন করেছে লাভলি। এমনকী, সেকথা নাকি স্বীকারও করেছে সে! ইতিমধ্যেই একবালপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)