Train: রিষড়ায় অশান্তিতে আর্থিক ক্ষতির মুখে রেল...

'ফের যদি নতুন করে কোনও সমস্যা হয়, সেক্ষেত্রে রাজ্য় প্রশাসনকে আইনশৃঙ্খলা রক্ষার জন্য অনুরোধ করা হবে'।

Updated By: Apr 4, 2023, 11:08 PM IST
Train:  রিষড়ায় অশান্তিতে আর্থিক ক্ষতির মুখে রেল...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: সম্পত্তি রক্ষা পেয়েছে। কিন্তু রিষড়ায় স্টেশনে অশান্তি আর্থিক ক্ষতির মুখে পড়েছে রেল। কীভাবে? দেরিতে চলেছে ১৭টি ট্রেন। বাতিল করতে হয়েছে ৬ ট্রেন। 'ফের যদি নতুন করে কোনও সমস্যা হয়, সেক্ষেত্রে রাজ্য় প্রশাসনকে আইনশৃঙ্খলা রক্ষার জন্য অনুরোধ করা হবে', জানালেন পূর্ব রেলের জিএম অরূণ অরোরা।

রাম নবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। এখনও থমথমে রিষড়া। এলাকায় মোতায়েন প্রচুর। রিষড়া স্টেশন ও লাগোয়া এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বন্ধ ইন্টারনেট পরিষেবাও। এদিন রিষড়ায় যান এডিজি(দক্ষিণবঙ্গ) সিদ্ধিনাথ গুপ্তা।

আরও পড়ুন: Exclusive: 'মানুষ পদক্ষেপ চায়, অজুহাত নয়', জি ২৪ ঘণ্টাকে জানালেন রাজ্যপাল

এর আগে, গতকাল, সোমবার রাতে ফের নতুন করে অশান্তি ছড়িয়েছিল ৪ নম্বর রেলগেট এলাকায়। ট্রেন লক্ষ্য চলে পাথরবৃষ্টি, এমনকী বোমাবাজিও! কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। ব্যাহত হয় ট্রেন পরিষেবা। পূর্ব রেলে জিএম অরুণ অরোরা জানান, 'অশান্তি খবর পাওয়ার পর ৯ মিনিট পরিষেবা বন্ধ রাখা হয়। তারপর ৩ ট্রেন ছাড়ে।  রাত ৯ থেকে ১টা পর্যন্ত আর ট্রেন চালানো যায়নি। ১টার পর ফের স্বাভাবিক নিয়মে ট্রেন চলতে শুরু করে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.