গার্ডেনরিচে মূক ও বধির তরুণীকে গাড়িতে তুলে গণধর্ষণের চেষ্টা

গার্ডেনরিচে মূক ও বধির তরুণীকে গাড়িতে তুলে গণধর্ষণের চেষ্টার অভিযোগ। পুলিসের তত্পরতায় কোনও ক্রমে বেঁচে গিয়েছে ওই তরুণী। ঘটনায় এ পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিস। ঠিক কী হয়েছিল ওই তরুণীর সঙ্গে জানতে বিশেষজ্ঞদের সাহায্য নিচ্ছে পুলিস।

Updated By: Jul 16, 2016, 04:22 PM IST
গার্ডেনরিচে মূক ও বধির তরুণীকে গাড়িতে তুলে গণধর্ষণের চেষ্টা

ওয়েব ডেস্ক: গার্ডেনরিচে মূক ও বধির তরুণীকে গাড়িতে তুলে গণধর্ষণের চেষ্টার অভিযোগ। পুলিসের তত্পরতায় কোনও ক্রমে বেঁচে গিয়েছে ওই তরুণী। ঘটনায় এ পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিস। ঠিক কী হয়েছিল ওই তরুণীর সঙ্গে জানতে বিশেষজ্ঞদের সাহায্য নিচ্ছে পুলিস।

শুক্রবার সন্ধেয় গার্ডেন রিচের মুদিয়ালি এলাকা থেকে লিফট দেওয়ার নাম করে মূক ও বধির তরণীকে গাড়িতে তোলে ৪ যুবক। অভিযোগ, এর পর গাড়ির ভিতরেই তরুণীকে উত্ত্যক্ত করতে শুরু করে তাঁরা। ফাঁকা জায়গার খোঁজে প্রায় ঘণ্টা দুয়েক রাস্তায় ঘুরে বেড়ায় গাড়িটি। বেহালা নেচার পার্কের কাছে নাকা চেকিংয়ে গাড়িকে আটকায় পুলিস।

আরও পড়ুন মদ্যপ যাত্রীকে অটোয় না তোলায় তিন অটোচালককে বেধড়ক পেটাল এক যুবক!

গাড়িটিকে খুব ধীর গতিতে আসতে দেখেই সন্দেহ হয়েছিল পুলিসের। গাড়িতে চোখে মুখে আতঙ্ক নিয়ে মূক ও বধির তরুণীকে বসে থাকতে দেখে সন্দেহ আরও বাড়ে পুলিসের। গাড়ি আটকে শুরু হয় জিজ্ঞাসাবাদ। এর মধ্যেই চম্পট দেয় গাড়িতে থাকা ৩ যুবক। বাকি ১ যুবক অবশ্য পুলিসি জেরার মুখে ভেঙে পড়ে। তাকে গ্রেফতার করেছে পুলিস।

.