জন্মদিন পালন করতে গিয়ে দুর্ঘটনায় মৃত দুই যুবক, গুরুতর আহত তিন

গতকাল রাতে এক বন্ধুর জন্মদিন পালন করতে পাঁচজন বন্ধু একসঙ্গে বের হয়। একটি চার চাকা গাড়িতে করে যাচ্ছিলেন তাঁরা। 

Updated By: Feb 9, 2021, 02:40 PM IST
জন্মদিন পালন করতে গিয়ে দুর্ঘটনায় মৃত দুই যুবক, গুরুতর আহত তিন

নিজস্ব প্রতিবেদন: বন্ধুর জন্মদিন পালন করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। সোমবার গভীর রাতে ওয়েস্ট পোর্ট থানা এলাকার সিজিআর রোডের ধবিতলা ক্রসিংয়ের কাছে ঘটনাটি ঘটেছে । মৃত ব্যক্তির নাম অজয় গিরি (২৩) এবং অভিষেক গুপ্তা (২৪)। অজয় মেটিয়াব্রুজের লিচু বাগানের বাসিন্দা এবং অভিষেক রবীন্দ্রনগর এলাকার বাসিন্দা। দু'জনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। 

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে এক বন্ধুর জন্মদিন পালন করতে পাঁচজন বন্ধু একসঙ্গে বের হয়। একটি চার চাকা গাড়িতে করে যাচ্ছিলেন তাঁরা। গাড়িটিতে অজয়, অভিষেক ছাড়াও রবি রাম, রুদ্রপ্রতাপ সিং এবং সুমিত সাউ নামে আরও তিন যুবক ছিল। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, অজয় পেশায় গাড়ির চালক। যে গাড়িটিতে করে তাঁরা যাচ্ছিলেন সেই গাড়িটি কয়েকদিন ধরেই অজয় কে চালাতে দেখা গিয়েছে। গাড়িটি সুতাকল এলাকার এক বাসিন্দার। তবে অত রাতে কার জন্মদিন পালন করতে যাচ্ছিল তাঁরা সে বিষয়ে এখনও পর্যন্ত জানা যায়নি। পুলিশ জানিয়েছে, একটি লরির ধাক্কা লাগে গাড়িটির সঙ্গে। আটক করা হয়েছে গাড়ির চালককে। 

একই সঙ্গে ভারতীয় দন্ডবিধির ২৭৯, ৪২৭, ৩৩৮ এবং ৩০৪ এ ধারায় মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অপরদিকে, রুদ্রপ্রতাপ ও সুমিত কে  সিএমআরআই তে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে রবি রাম এসএসকেএম হাসপাতালেই চিকিৎসাধীন। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

Tags:
.