সেতুর নিচ থেকে লরি সরাতে বিশেষ কৌশল নিচ্ছেন ইঞ্জিনিয়াররা

বিবেকানন্দ সেতুর নিচ থেকে লরি সরাতে বিশেষ কৌশল নিচ্ছেন ইঞ্জিনিয়াররা। নীল-সাদা কাপড়ে ঘিরে উদ্ধারকাজ চলছে পোস্তায়। খুলে দেওয়া হয়েছে রবীন্দ্র সরণি। অভিযুক্ত নির্মাণ সংস্থা IVRCL -এর কর্তা তন্ময় শীলকে ১১ দিনের পুলিস হেফাজতে পাঠাল আদালত।

Updated By: Apr 3, 2016, 06:19 PM IST
সেতুর নিচ থেকে লরি সরাতে বিশেষ কৌশল নিচ্ছেন ইঞ্জিনিয়াররা

ওয়েব ডেস্ক: বিবেকানন্দ সেতুর নিচ থেকে লরি সরাতে বিশেষ কৌশল নিচ্ছেন ইঞ্জিনিয়াররা। নীল-সাদা কাপড়ে ঘিরে উদ্ধারকাজ চলছে পোস্তায়। খুলে দেওয়া হয়েছে রবীন্দ্র সরণি। অভিযুক্ত নির্মাণ সংস্থা IVRCL -এর কর্তা তন্ময় শীলকে ১১ দিনের পুলিস হেফাজতে পাঠাল আদালত।

উদ্ধারকাজ চলছে জোরকদমে। পুলিস এবং পুরসভার কর্মীরা ছাড়াও উদ্ধারকাজে রয়েছেন NDRF  জওয়ানরা। রবিবার সকালে বন্ধ রাখা হয়েছিল রবীন্দ্র সরণি। কিন্তু বেলা ১২টার পর খুলে দেওয়া হয় রাস্তাটি। উড়ালপুল নির্মাণের কাজ বন্ধ করে দেওয়ার দাবিতে এদিনও বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত নির্মাণ সংস্থা IVRCL -এর ধৃত কর্তা তন্ময় শীলকে এগারো দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয় আদালত।

উড়ালপুলের সয়েল টেস্ট থেকে গ্রাউন্ড লেভেল পর্যন্ত সব কাজের দায়িত্ব ছিলেন তন্ময় শীল। তাঁর বিরুদ্ধে ৩০২, ৩০৭, ১২০(বি) এবং ৪২৭ ধারায় মামলা রুজু হয়েছে।

.