মমতার পর Abhishek-এর সঙ্গেও বৈঠক Tejashwi-র

তেজস্বীকে (Tejashwi Yadav) 'ভাই' সম্বোধন করে মমতা (Mamata Banerjee) বলেন, বিহারে বিজেপি (BJP) চালাকি করে নির্বাচনে জিতেছে। 

Updated By: Mar 1, 2021, 10:09 PM IST
মমতার পর Abhishek-এর সঙ্গেও বৈঠক Tejashwi-র
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের পর অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) সঙ্গেও বৈঠক করলেন তেজস্বী যাদব (Tejashwi Yadav)। এদিন সন্ধ্যায় অভিষেকের বাড়ি 'শান্তিনিকেতন'-এ গিয়েই তাঁর সঙ্গে দেখা করেন তেজস্বী। সেখানেই দুজনের মধ্যে বৈঠক হয়। বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। সূত্রের খবর, আসন্ন নির্বাচনে (WB Assembly Election 2021) রাজ্যে তৃণমূলকে (TMC) সবরকম সমর্থন ও সহযোগিতার করার বিষয়ে অভিষেককেও আশ্বাস দিয়েছেন লালুপুত্র তেজস্বী যাদব।

এদিন দুপুরে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে বৈঠক করেন তেজস্বী। বৈঠকের পরই ভোটে বাংলায় তৃণমূল কংগ্রেসকে (TMC) আরজেডি (RJD) সমর্থন করবে বলে জানা তেজস্বী যাদব (Tejashwi Yadav)। তিনি বলেন,"পূর্ণশক্তি দিয়ে মমতাজির পাশে আছি। বাংলায় থাকা বিহারের মানুষদের কাছেও সমর্থনের আহ্বান করব।" আরও বলেন, "এটা ভাষা, ভ্রাতৃত্ব ও সভ্যতা বাঁচানোর লড়াই। দেশের মানুষকে ঠকাচ্ছে বিজেপি। বিহারে নির্বাচনের সময় ২০ লক্ষ চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল। তা পূরণ করেনি। পূর্ণশক্তি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জেতানোর চেষ্টা করব।"

আরও পড়ুন, আদর্শ আচরণ বিধি ভেঙেছেন রাজ্যের ২ মন্ত্রী, কমিশনে অভিযোগ BJP-র

'আমার অন্যায়ের শাস্তি Mamata-কে দেবেন না,' জনসভায় ক্ষমা চাইলেন Anubrata 

অন্যদিকে, তেজস্বীকে (Tejashwi Yadav) 'ভাই' সম্বোধন করে মমতা (Mamata Banerjee) বলেন, বিহারে বিজেপি (BJP) চালাকি করে নির্বাচনে জিতেছে। বলেন, "তেজস্বী ভাই বিজেপির বিরুদ্ধে লড়াই করছেন। আমিও করছি। বিহারে তেজস্বীকে চালাকি করে জিততে দেয়নি। লালুজি আমার বাবার মতো। তাঁকে জেলে রেখে যেভাবে অত্যাচার করছে, তা অনুচিত। বিহারে সরকার টিকবে না। বাংলাতেও আগামী দিনে কিছু পাবে না বিজেপি।" সূত্রের খবর, রাজ্যের হিন্দিভাষী এলাকাগুলিতে কয়েকটি আসন ছাড়া হতে পারে আরজেডি-কে (RJD)। এরা পাশাপাশি তৃণমূলের (TMC) প্রচারেও থাকবে তারা। 

আরও পড়ুন, 'একসুরে কথা বলতে হয়', Abbas-কে উপলব্ধি করিয়ে অস্বস্তি ঢাকলেন Biman 

মোদীজির পাশে থেকে হাত ধরে দেশের জন্য কিছু করতে চাই: Srabanti