WB Assembly Election 2021: প্রবল শ্বাসকষ্ট, SSKM হাসপাতালে ভর্তি Madan Mitra

পঞ্চম দফার ভোটের শেষ পর্বে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

Updated By: Apr 21, 2021, 04:16 PM IST
WB Assembly Election 2021: প্রবল শ্বাসকষ্ট, SSKM হাসপাতালে ভর্তি Madan Mitra

নিজস্ব প্রতিবেদন: পঞ্চম দফার ভোট চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন। প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে SSKM হাসপাতালে ভর্তি হলেন মদন মিত্র (Madan Mitra)। উডবার্ন ওয়ার্ডে রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

মাঝে কয়েক মাসের বিরতি। ফের সক্রিয় রাজনীতিতে মদন মিত্র (Madan Mitra)। তৃণমূলের তরফে কামারহাটি কেন্দ্রে প্রার্থী করা হয় তাঁকে। ১৭ এপ্রিল, পঞ্চম দফায় সেখানে ভোট ছিল। পরনে সাদা কুর্তা-পাজামা, চোখে সানগ্লাস। ভোটের দিন সকাল থেকে এলাকার বিভিন্ন বুথে ঘুরছিলেন মদন। ১২ নম্বর বুথে তৃণমূল প্রার্থীকে আটকান কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। স্রেফ পরিচয়ই নয় পকেটে কী আছে, তাও জানতে যাওয়া হয় বলে অভিযোগ। দৃশ্যতই ক্ষুদ্ধ মদন মিত্রের জবাব ছিল, অ্যাটম বোম! এরপর তিনি নিজেই পকেট থেকে 'মা কালীর ৪ রূপের' একটি ছবি বের করে দেখান ও গজগজ করতে করতে বেরিয়ে যান। 

আরও পড়ুন: করোনা আক্রান্ত সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

সেদিন ভোটের একবারে শেষপর্বে অসুস্থ হয়ে পড়েন কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী। বিকেলে যখন পার্টি অফিসে বসেছিলেন, তখন আচমকাই প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। এরপর তড়িঘড়ি মদনকে নিয়ে যাওয়া হয় একটি  বেসরকারি হাসপাতালে, দেওয়া হয় অক্সিজেনও। চিকিৎসকরা আপাতত বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এদিন সকালে ফের শ্বাসকষ্টের সমস্যা শুরু হওয়ার তাঁকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, সক্রিয় রাজনীতিতে ফিরলেও এখনও সারদা মামলা পিছু ছাড়েনি মদন মিত্রের। এমনকী, ভোট চলাকালীনও হাজিরা দিতে হয়েছে সল্টেলেক সিজিও কমপ্লেক্সে।  আইকোর মামলায় তাঁর ছেলে স্বরূপ মিত্রকে হাজিরা নির্দেশ দিয়েছে ইডি।

.