শেষবেলায় মারকাটারি ব্যাটিং শীতের, আজ আরও নামল তাপমাত্রার পারদ

বসন্তে শীতের লেজের ঝাপট। শেষবেলায় মারকাটারি ব্যাটিং। আজ আরও নামল তাপমাত্রার পারদ। আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৭.৯ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের চেয়ে যা ১ ডিগ্রি কম। গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮.১ ডিগ্রি। গোটা শীতকালেই সেভাবে দেখা পাওয়া যায়নি তার। মানে ঠাণ্ডার। একটু আধটু কুয়াশা। কিন্তু তাতে ঠাণ্ডা ছিল না সেভাবে। কিন্তু বিদায়বেলায় হঠাই যেন ঘুরে দাঁড়াল শীত। গতকাল একধাক্কায় তাপমাত্রা নেমেছিল ৭ ডিগ্রি। আজ নামল আরও একটু।

Updated By: Feb 25, 2017, 08:37 AM IST
 শেষবেলায় মারকাটারি ব্যাটিং শীতের, আজ আরও নামল তাপমাত্রার পারদ

ওয়েব ডেস্ক: বসন্তে শীতের লেজের ঝাপট। শেষবেলায় মারকাটারি ব্যাটিং। আজ আরও নামল তাপমাত্রার পারদ। আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৭.৯ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের চেয়ে যা ১ ডিগ্রি কম। গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮.১ ডিগ্রি। গোটা শীতকালেই সেভাবে দেখা পাওয়া যায়নি তার। মানে ঠাণ্ডার। একটু আধটু কুয়াশা। কিন্তু তাতে ঠাণ্ডা ছিল না সেভাবে। কিন্তু বিদায়বেলায় হঠাই যেন ঘুরে দাঁড়াল শীত। গতকাল একধাক্কায় তাপমাত্রা নেমেছিল ৭ ডিগ্রি। আজ নামল আরও একটু।

আরও পড়ুন পুলিসের ভুঁড়ি মামলায় নতুন করে হলফনামার নির্দেশ হাইকোর্টের

তবে শীতের এই আমেজ দীর্ঘস্থায়ী হবে না। জানাচ্ছে হাওয়া অফিস। আজকের পর থেকে দক্ষিণা বাতাসের দাপট বাড়বে। তারপরেই পাওয়া যাবে নিখাদ বসন্তের আমেজ।

আরও পড়ুন  সল্টলেকে গ্রেফতার প্রভাবশালী প্রতারক

.