C V Ananda Bose: 'হুব্বা' দেখতে যাবেন রাজ্যপাল, ভূয়সী প্রশংসা ব্রাত্য বসুরও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রাত্য বসুর পরিচালিত সিনেমা 'হুব্বা' দেখতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। সিনেমার চরিত্র নিয়ে এদিন বিস্তারিত জানেন তিনি। অবশেষে জানান, নন্দনে যাবেন তিনি সিনেমা দেখতে। এদিন ব্রাত্য বসুর কাজেরও প্রশংসা করেছেন রাজ্যপাল। বলেছেন, 'ব্রাত্য বসু'-কে কেরলেও মানুষ চেনে। প্রসঙ্গত, এদিন দলের পক্ষ থেকে ডেপুটেশন দিতে রাজ্যপালের কাছে গিয়েছিলেন ব্রাত্য বসু। 

আরও পড়ুন, East West Metro: মেট্রোর কাজে ভেঙেছে বাড়ি, মেরামত করে ফেরাচ্ছে কর্তৃপক্ষ

ব্রাত্য বসুর পরিচালনায় ‘হুব্বা’ সিনেমা তৈরি হয়েছে। তাতে হুব্বার চরিত্রে বাংলাদেশের মুশারফ করিম অভিনয় করেছেন। পাড়ার ফুটো মস্তান নন এমন মস্তান যে তার মৃত্যুর এক যুগ পর তাকে নিয়ে একটা গোটা সিনেমা তৈরি হয়ে গেল। সেই সময় কলকাতার নিকটবর্তী মফঃস্বল কোন্নগর ও রিষড়ায় গঙ্গার ধার বরাবর ও এক্সপ্রেসওয়ের দিকে একাধিক কারখানা ছিল। সেখানকার শ্রমিকদের থেকেই হপ্তা তুলে অপরাধ জগতে হাতেখড়ি শ্যামলের। 

শ্যামল দাসের বাবা শ্রীদূর্গা কটন মিলের শ্রমিক ছিলেন। ছোটো থেকেই অপরাধ জগতে নাম লেখানো শ্যামল পরবর্তি সময়ে হুগলি হাওড়ার অপরাধ জগৎকে নিয়ন্ত্রণ করতে শুরু করেন। শোনা যায় যে তৎকালীন শাসকদলেরও ঘনিষ্ঠ ছিল হুব্বা শ্যামল। ২০০৫ সালে একটি খুনের ঘটনায় তৎকালীন মুখ্যমন্ত্রীর বুদ্ধদেব ভট্টাচার্যের নির্দেশে তাকে গ্রেফতার করে পুলিস। যদিও কয়েকমাসের মধ্যেই সে জামিনে ছাড়া পেয়ে যায়।

প্রসঙ্গত, এদিন কলকাতার রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করে তৃণমূলের একটি প্রতিনিধি দল। রাজ্যপালকে অনুরোধ জানালো চোপড়ায় গিয়ে সরেজমিনে সবকিছু খতিয়ে দেখতে। এদিন রাজভবন থেকে তৃণমূলের প্রতিনিধি দল বাইরে বেড়িয়ে জানান যে সন্দেশখালির ঘটনা নিয়েও তাঁদের সঙ্গে রাজ্যপালের কথা হয়েছে এবং তাঁরা রাজ্যপালকে অনুরোধ করেছেন একপক্ষের কথা শুনে কোনও সিদ্ধান্ত না নিতে।

আরও পড়ুন, Sandeshkhali | Nusrat Jahan: 'সাংসদ প্রেমদিবস পালন করছেন', সন্দেশখালিকাণ্ডে বিজেপির নিশানায় নুসরত!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
west-bengal-governor-cv-ananda-bose going to watch bratya bose cinema hubba
News Source: 
Home Title: 

'হুব্বা' দেখতে যাবেন রাজ্যপাল, ভূয়সী প্রশংসা ব্রাত্য বসুরও 

C V Ananda Bose: 'হুব্বা' দেখতে যাবেন রাজ্যপাল, ভূয়সী প্রশংসা ব্রাত্য বসুরও
Caption: 
ফাইল ছবি
Yes
Is Blog?: 
No