Suvendu Adhikari: মোদীর ধ্যানে কটাক্ষ মমতার, 'হিংসা রিপু মারাত্মক কাজ করে', পাল্টা শুভেন্দু...

২০১৯ সালে লোকসভা ভোটের শেষে ফলপ্রকাশের আগে কেদারনাথে ধ্য়ানে বসেছিলেন মোদী। এবার কব্য়াকুমারীতে।  বিবেকানন্দ যে পাথরের উপরে বসে ধ্যান করেছিলেন, সেই পাথরে উপরেই ধ্যান বসেছেন তিনি। কবে? আজ, বৃহস্পতিবার। ভোটের ফল প্রকাশের আগে, ১ জুন পর্যন্ত ধ্য়ানমগ্ন থাকবে নরেন্দ্র মোদী।

Updated By: May 30, 2024, 09:35 PM IST
Suvendu Adhikari: মোদীর ধ্যানে কটাক্ষ মমতার, 'হিংসা রিপু মারাত্মক কাজ করে', পাল্টা শুভেন্দু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেষ দফার ভোটের প্রচার শেষ। কন্য়াকুমারীতে এবার ধ্যান বসলেন মোদী। 'মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা রিপুর মারাত্বক কাজ করে, হিংসা রিপু', তৃণমূনেত্রীকে পাল্টা  জবাব দিলেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'মোদী যাক, দেশ থাক', শেষবেলায় কড়া বার্তা! শহরে ১২ কিমি মিছিলে জনস্রোতে মমতা...

শুভেন্দু বলেন, 'এই হিংসা রিপু ওনার পতনের সবচেয়ে বড় কারণ হবে। ওইজন্যই পশ্চিমবঙ্গের আলাদা পতাকা, আলাদা পশ্চিমবঙ্গের আলাদা জাতীয় সংগীত। সংবিধান মানেন না। হাইকোর্টে ওবিসি নিয়ে রায় এলে বলে মানব না। এই যে অহংবোধ, এটা হিংসা রিপুর সক্রিয় হয় বলে'। তাঁর কথায়, 'নরেন্দ্র মোদীজি ত্যাগ, তিতিঙ্গা, সংযম ব্রত, কৃচ্ছসাধন এটা উনি করতে পারেন না। বিলাসিতার জীবন যাপন করেন,.  হিংসা থেকে এগুলো করছেন'।

আরও পড়ুন:  Rituparna Sengupta: বড় খবর! রেশন দুর্নীতি মামলায় নাম জড়াল ঋতুপর্ণা সেনগুপ্তর, তলব ইডির...

ঘটনাটি ঠিক কী? ২০১৯ সালে লোকসভা ভোটের শেষে ফলপ্রকাশের আগে কেদারনাথে ধ্য়ানে বসেছিলেন মোদী। এবার কব্য়াকুমারীতে।  বিবেকানন্দ যে পাথরের উপরে বসে ধ্যান করেছিলেন, সেই পাথরে উপরেই ধ্যান বসেছেন তিনি। কবে? আজ, বৃহস্পতিবার। ভোটের ফল প্রকাশের আগে, ১ জুন পর্যন্ত ধ্য়ানমগ্ন থাকবে নরেন্দ্র মোদী।

এদিকে এই ধ্যান নিয়ে মোদীকে কটাক্ষ করেছেন মমতা। এদিন তিনি বলেন, 'আবার দেখবেন, প্রতিবার ভোটের আগে কোথাও না কোথাও গিয়ে বসে পড়ে, আর ৪৮ ঘণ্টা পাবলিসিটি খায়। আপনি ধ্যান করবেন, ধ্যান করুন না, কেউ তো বারণ করেনি। ক্যামেরা সাথে নিয়ে কেন'? জহাহ দিলেন শুভেন্দু।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.