কোথায় গেলেন যাদবপুর বিশ্ববিদ্যায়ের উপাচার্য অভিজিত্‍ চক্রবর্তী

কোথায় গেলেন যাদবপুর বিশ্ববিদ্যায়ের উপাচার্য অভিজিত্‍ চক্রবর্তী? দিনভর এই প্রশ্নই ঘুরপাক খেল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কোনায় কোনায়।  অভিজিত্‍ চক্রবর্তী সশরীরে ক্যাম্পাসে উপস্থিত ছিলেন না তো কি হয়েছে? তাঁর নির্দেশনামা এদিনও দিব্বি পৌছেছে বিশ্ববিদ্যালয়ে।   উপাচার্যের অনুপস্থিতির উপর  সরকারও নজর রাখছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

Updated By: Oct 14, 2014, 09:53 PM IST
কোথায় গেলেন যাদবপুর বিশ্ববিদ্যায়ের উপাচার্য অভিজিত্‍ চক্রবর্তী

ওয়েব ডেস্ক: কোথায় গেলেন যাদবপুর বিশ্ববিদ্যায়ের উপাচার্য অভিজিত্‍ চক্রবর্তী? দিনভর এই প্রশ্নই ঘুরপাক খেল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কোনায় কোনায়।  অভিজিত্‍ চক্রবর্তী সশরীরে ক্যাম্পাসে উপস্থিত ছিলেন না তো কি হয়েছে? তাঁর নির্দেশনামা এদিনও দিব্বি পৌছেছে বিশ্ববিদ্যালয়ে।   উপাচার্যের অনুপস্থিতির উপর  সরকারও নজর রাখছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

যাঁকে ঘিরে এত কলবর, তাঁরই খোজ নেই।  সোমবারের পর মঙ্গবারও যাদবপুরের ক্যাম্পাসে এলেন না উপাচার্য অভিজিত্ চক্রবর্তী। দিনভর তাঁর অপেক্ষাতেই রইলে ছাত্র-শিক্ষক সকলে।

মঙ্গলবার সকালে  শিবপুর বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন অভিজিত্ চক্রবর্তী। সেখানে ছিলেনও ঘণ্টাদুয়েক। তবে তার পর যে তিনি কোথায় গেলেন কেউ জানে না।

সোমবার উচ্চ শিক্ষা সংসদের দফতরে বসে কাজ চালিয়েছেন। মঙ্গলবারও মেঘের আড়াল থেকে বান নিক্ষেপের মতোই জুটার জন্য নতুন নির্দেশনামা পাঠালেন উপাচার্য । তবে কর্তৃপক্ষের কাছেও খবর নেই ভিসি কোথায়?

উপাচার্য নেই তো কি হয়েছে! নজর রাখতে দিন ভর ক্যাম্পাসের ক্লাসে ক্লাসে দেখা মিলল আইবির।

ক্যাম্পাসকে স্বাভাবিক করতে তিনি  নিজে কাগজে বিজ্ঞাপন দিয়েছেন। কিন্তু বিশ্ববিদ্যালয় খোলার পর দু দিন কেটে গেলেও, তাঁর দর্শন পাননি বিশ্ববিদ্যালয়ের কেউ। যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অলিগলিতে একটাই প্রশ্ন দিনভর ঘুরপাক খেল ভিসি গেলেন কোথায়?

.