KMC Election: ভোটের ময়দানে এবার মমতার ভাতৃবধূ, প্রচার নেমে পড়লেন কাজরী বন্দ্যোপাধ্যায়

শনিবার সকাল থেকেই জনসংযোগে নেমে পড়েছেন কাজরী বন্দ্যোপাধ্য়ায়

Updated By: Nov 27, 2021, 03:43 PM IST
KMC Election: ভোটের ময়দানে এবার মমতার ভাতৃবধূ, প্রচার নেমে পড়লেন কাজরী বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুরভোটের ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের এক সদস্য। ভবানীপুর বিধানসভার ৭৩ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের প্রার্থী করা হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী কাজরী বন্দ্যোপাধ্যায়কে। প্রার্থী হয়েই শনিবার প্রচারে নেমে পড়লেন কাজরী।

এর আগে ওই ওয়ার্ড থেকে জিতেছেন রতন মালাকার। সেইসময় সাংগঠনিক সব দায়িত্ব ছিল কার্তিক বন্দ্যোপাধ্যায়ের কাঁধেই। এবার সেই আসনে দাঁড়িছেন দীর্ঘদিন ধরে সংগঠন সামলানোর দায়িত্বে থাকা কার্তিকবাবুর স্ত্রী কাজরী বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর রতন মালাকারের ব্যাপারে আপত্তি উঠেছিল দলের মধ্যে থেকেই। 

শনিবার সকাল থেকেই জনসংযোগে নেমে পড়েছেন কাজরী বন্দ্যোপাধ্য়ায়। অল্প কয়েকজন সমর্থক নিয়ে আজ ঘরে ঘরে গিয়ে জনসংযোগ করলেন বলরামঘাট রোডে। এই এলাকাতেই তাঁর শ্বশুরবাড়ি ও বাপের বাড়ি। সেই অর্থে এলাকারই মেয়ে তিনি।

আরও পড়ুন-Bilkish Begum: পুরভোটের আগে বাম শিবিরে ভাঙ্গন, তৃণমূলে ৭৫ নম্বর ওয়ার্ডের সিপিএম কাউন্সিলর 

কার্তিক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ও নিজের দলের কর্মী হিসেবে তাঁকে সবাই চেনে। তাহলে নতুন করে জনসংযোগের কী আছে? জি ২৪ ঘণ্টাকে কাজরীদেবী বলেন, রোজই জনসংযোগের মধ্যে থাকি। তবে এবার আনুষ্টানিক ভাবে নেমে পড়লাম। ভোটের একটা অঙ্গ বলতে পারেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাতৃবধূর পরিচয় কাটিয়ে উঠে কী লক্ষ্য থাকবে? কাজরী বলেন, মানুষের সার্বিক উন্নয়নই লক্ষ্য হবে। দিদি এটাই চান।

উল্লেখ্য, এবার বেশ কয়েকজন নেতার আত্মীয়কে প্রার্থী করেছে তৃণমূল। এদের মধ্যে রয়েছেন চন্দ্রিমা ভট্টাচার্যের ছেলে সৌরভ ভট্টাচার্য, তারক সিংয়ের মেয়ে কৃষ্ণা সিং, শশী পাঁচার মেয়ে পূজা পাঁজা, সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা মুখোপাধ্যায়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.