শেষবেলায় পরিকল্পনা বাতিল, চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে না মুকুল-জায়াকে

আপাতত চিকিত্‍সা চলবে কলকাতাতেই।

Updated By: Jun 16, 2021, 03:21 PM IST
শেষবেলায় পরিকল্পনা বাতিল, চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে না মুকুল-জায়াকে

নিজস্ব প্রতিবেদন: তোড়জোড় চলছিল জোরকদমে। কিন্তু বাদ সাধল আবহাওয়া। আপাতত চেন্নাইয়ে নিয়ে যাওয়া হচ্ছে না মুকুল রায়ের স্ত্রীকে। কলকাতার যে হাসপাতালে ভর্তি ছিলেন, সেখানেই চলবে চিকিত্‍সা।

১১ মে করোনা আক্রান্ত হয়ে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মুকুল জায়া কৃষ্ণা রায়। শারীরিক অবস্থা এখন রীতিমতো সংকটজনক। জানা গিয়েছে, কোভিডমুক্ত হলেও তাঁর ফুসফুস বেশ ক্ষতিগ্রস্থ। ১০-১২ দিন ধরে রোগীকে একমো সাপোর্টে রাখা হয়েছিল। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। সেকারণেই কৃষ্ণা রায়কে চেন্নাই নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন: সাপুরজিকাণ্ডে হোটেলের হদিশ, ভরত কুমারকে জেরায় মিলল তথ্য

এদিন সকালে হাসপাতালে থেকে বিমানবন্দর তৈরি করে ফেলা হয় গ্রিন করিডোর। ঠিক ছিল, কলকাতা থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে মুকুল রায়ের স্ত্রীকে চেন্নাই নিয়ে যাওয়া হবে। সেখানে পৌছেও গিয়েছিলেন ছেলে শুভ্রাংশু। কিন্তু শেষপর্যন্ত সেই পরিকল্পনা বাতিল হয়ে গেল। কেন? জানা গিয়েছে, মুকুল রায় ও তাঁর পুত্রবধূর উপস্থিতিতে রোগীকে যখন হাসপাতাল থেকে বের করা হচ্ছিল, তখনই খবর আসে, চেন্নাইয়ের আবহাওয়া অত্যন্ত খারাপ। এরপরই কৃষ্ণা রায়কে আপাতত ভিনরাজ্য়ে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন পরিবারের লোকেরা।  

আরও পড়ুন: কোভিড নির্দেশ মানা হচ্ছে শপিং মলে? নিউটাউনে পুলিসি পর্যবেক্ষণ

\(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)