চলন্তবাসে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ

চলন্তবাসে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। ২৪ নম্বর রুটের বাসে ঘটনাটি ঘটেছে। ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে ৩ তরুণী বাসে ওঠেন। বড়বাজার থেকে ৩ যুবক উঠে লেডিজ সিটে বসে পড়ে। এক যুবকের সঙ্গে এক তরুণীর বচসা, কথা কাটাকাটি হয়। তারপর শ্লীলতাহানির অভিযোগ ওঠে। শিয়ালদহের কাছে এসে ১০০ নম্বরে ডায়াল করে পুলিসে খবর দেন তরুণী। পুলিস শিয়ালদহ বিগ বাজারের সামনে বাসটিকে আটকায়। অভিযুক্ত যুবকরা ততক্ষণে পালিয়ে যায়।

Updated By: Jan 27, 2017, 09:18 AM IST
চলন্তবাসে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ

ওয়েব ডেস্ক: চলন্তবাসে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। ২৪ নম্বর রুটের বাসে ঘটনাটি ঘটেছে। ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে ৩ তরুণী বাসে ওঠেন। বড়বাজার থেকে ৩ যুবক উঠে লেডিজ সিটে বসে পড়ে। এক যুবকের সঙ্গে এক তরুণীর বচসা, কথা কাটাকাটি হয়। তারপর শ্লীলতাহানির অভিযোগ ওঠে। শিয়ালদহের কাছে এসে ১০০ নম্বরে ডায়াল করে পুলিসে খবর দেন তরুণী। পুলিস শিয়ালদহ বিগ বাজারের সামনে বাসটিকে আটকায়। অভিযুক্ত যুবকরা ততক্ষণে পালিয়ে যায়।

আরও পড়ুন পদত্যাগ করলেন শ্লীলতাহানিতে অভিযুক্ত মেঘালয়ের রাজ্যপাল ভি সম্মুগনাথন

অন্যদিকে, বোনকে লাগাতার কুপ্রস্তাব। প্রতিবাদ করায় দাদার হাত কেটে নিল দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রামের ধামালি পাড়াতে। কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি জাহাঙ্গির আলম। কবজি থেকে তাঁর হাত নেই। তাঁর কাটা হাতটা পড়ে রয়েছে ধামালি পাড়ায়।

আরও পড়ুন অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

.