কারখানার ভিতর 'জ্বলছে' মহিলা! ভয়ঙ্কর কাণ্ড খিদিরপুরে

আচমকাই পোড়া পোড়া একটা গন্ধ পান! গন্ধের উত্স সন্ধান করতে গিয়ে তুলসী রামের চক্ষু থ হয়ে যায়।

Updated By: Jan 7, 2021, 06:37 PM IST
কারখানার ভিতর 'জ্বলছে' মহিলা! ভয়ঙ্কর কাণ্ড খিদিরপুরে

নিজস্ব প্রতিবেদন : দিনের আলোয় ভয়ঙ্কর কাণ্ড! পরিত্যক্ত কারখানার ভিতর 'জ্বলছে' একজন মহিলা! এই ঘটনায় বৃহস্পতিবার ব্যাপক চাঞ্চল্য ছড়াল খিদিরপুরে (Khidirpur)।

এদিন সকাল ঘড়িতে তখন সময় ১২টা। স্থানীয় সুলভ কর্মী তুলসী রাম আচমকাই পোড়া পোড়া একটা গন্ধ পান। গন্ধের উত্স সন্ধান করতে গিয়ে তাঁর চক্ষু থ হয়ে যায়। দেখেন, গন্ধ আসছে একটি পরিত্যক্ত কারখানার ভিতর থেকে। আর কারখানার ভিতরে 'জ্বলছে' একজন মহিলা! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে খিদিরপুরে (Khidirpur) ৬ নম্বর গোপাল ডক্টর রোডে।

আরও পড়ুন, চলতি বছরে বন্ধ হতে পারে Gangasagar Mela, কড়া পর্যবেক্ষণ High Court-এর

সঙ্গে সঙ্গেই তিনি চিত্কার করে লোকজন জড় করেন। ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই জল দিয়ে আগুন নেভান। কিন্তু ততক্ষণে অগ্নিদগ্ধ (Burnt) হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই মহিলার। খবর দেওয়া হয় ওয়াটগঞ্জ  থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে দেশলাইয়ের একটি বাক্স ও একটি কোল্ডড্রিংকসের বোতল উদ্ধার হয়েছে। 

আরও পড়ুন, বয়ানে অসঙ্গতি, জুনিয়র মৃধার বাবা-মার সামনে প্রিয়াঙ্কাকে জেরা করবে CBI

দিনের বেলায়, কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠছে! ওই মহিলা কি আত্মহত্যা (Suicide) করেছেন? নাকি খুন (Murder)? ধন্দ রয়েছে। সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।  লালবাজার হোমিসাইড শাখা মৃত্যুর কারণ খতিয়ে দেখছে। এলাকায় উত্তেজনা রয়েছে।

.