বরানগরে বন্ধ ঘরে উদ্ধার মৃতদেহ

ফের বন্ধ ঘর থেকে উদ্ধার হল মৃতদেহ। সোমবার বরানগরের অনন্ত রায় রোডে ঘটনাটি ঘটেছে। দুষ্কৃতীদের বাধা দিতে গিয়ে খুন হন মঞ্জু দে নামে বছর ৫০-এর এক মহিলা। সেইসঙ্গেই খোয়া গেল প্রায় এক লাখ টাকা। ঘটনায় একজনকে আটক করেছে পুলিস। বরানগরের বাড়িতে ভাইয়ের সঙ্গে থাকতেন মঞ্জু দে।

Updated By: Feb 7, 2012, 02:21 PM IST

ফের বন্ধ ঘর থেকে উদ্ধার হল মৃতদেহ। সোমবার বরানগরের অনন্ত রায় রোডে ঘটনাটি ঘটেছে। দুষ্কৃতীদের বাধা দিতে গিয়ে খুন হন মঞ্জু দে নামে বছর ৫০-এর এক মহিলা। সেইসঙ্গেই খোয়া গেল প্রায় এক লাখ টাকা। ঘটনায় একজনকে আটক করেছে পুলিস।
বরানগরের বাড়িতে ভাইয়ের সঙ্গে থাকতেন মঞ্জু দে। তাঁর ভাই প্রণব দে কাঁচের ব্যবসা করেন। সোমবার সন্ধেয় দোকান থেকে ফিরে বিছানার উপর মাফলারের ফাঁস লাগানো অবস্থায় মঞ্জুদেবীর দেহ দেখতে পান তিনি। ঘরের বিভিন্ন জিনিসপত্রে হাত দেওয়া হয়েছে, আলমারিও খোলা ছিল বলে জানান প্রণববাবু। ঘটনায় জড়িত সন্দেহে প্রণব দে-র দোকানের এক কর্মীকে আটক করা হয়েছে। মাফলারটি দোকানের অন্য এক কর্মীর। দোকানের আর এক কর্মচারী কৃষ্ণ নামে এক যুবককে খুঁজছে পুলিস। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে গত দুদিন ধরে কাজে আসছিল না কৃষ্ণ। তবে তাকে সোমবার এলাকায় দেখা গেছে বলে পুলিসকে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। দোকানের কর্মচারীদের বিবরণ অনুযায়ী কৃষ্ণর স্কেচ আঁকাচ্ছে পুলিস।

.