পার্ক স্ট্রিটের রিপন স্ট্রিট ক্রসিংয়ের ফুটপাথে উদ্ধার মহিলার দেহ!

পার্ক স্ট্রিটের রিপন স্ট্রিট ক্রসিংয়ের ফুটপাথে সাত সকালে উদ্ধার হল মহিলার দেহ। গলায় ফাঁসের চিহ্ন ছিল। পুলিসের প্রাথমিক অনুমান শ্বাসরোধ করেই খুন করা হয়েছে বছর ২৫-র ওই মহিলাকে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিস।

Updated By: Aug 13, 2016, 06:04 PM IST
পার্ক স্ট্রিটের রিপন স্ট্রিট ক্রসিংয়ের ফুটপাথে উদ্ধার মহিলার দেহ!

ওয়েব ডেস্ক: পার্ক স্ট্রিটের রিপন স্ট্রিট ক্রসিংয়ের ফুটপাথে সাত সকালে উদ্ধার হল মহিলার দেহ। গলায় ফাঁসের চিহ্ন ছিল। পুলিসের প্রাথমিক অনুমান শ্বাসরোধ করেই খুন করা হয়েছে বছর ২৫-র ওই মহিলাকে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন বড়বাজারের একটি গোডাউন থেকে উদ্ধার হল ৬৫ কেজি সোনা!

শনিবার দিনের আলো ফুটতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পার্ক স্ট্রিট ও রিপন স্ট্রিট ক্রসিংয়ে। ওই এলাকার ফুটপাথে উদ্ধার হয় বছর ২৫-র এক মহিলার দেহ। গলায় ফাঁসের চিহ্ন দেখে পুলিসের অনুমান শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাঁকে। অন্য কোথাও খুন করে দেহটি রিপন স্ট্রিটে ফেলে দেওয়া হয়েছে, এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস।

বেলা বাড়তেই শুরু হয়ে যায় তত্পরতা। শহরের প্রাণকেন্দ্র এবং অন্যতম ব্যস্ত এলাকায় রহস্যমৃত্যুর ঘটনায় তৈরি হয় আতঙ্কও। পুলিস কুকুর নিয়ে শুরু হয় তল্লাসি। ঘটনাস্থলে যান SCIENTIFIC WING এর আধিকারিকরাও। চলে মহিলার ছবি দেখিয়ে চিহ্নিতকরণের কাজও। খুনের আগে ওই মহিলা ধর্ষণ অথবা যৌন নির্যাতনের শিকার হয়েছেন কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন ডেঙ্গি দমনে শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপের দাবি মেয়র পারিষদ অতীন ঘোষের

.