নরম মুড়ি দিয়েই বানিয়ে ফেলুন দোকানের মতো রসাল মিষ্টি ‘ল্যাংচা’!

কী ভাবে বানাবেন, শিখে নিন এই ভাইরাল ভিডিয়ো দেখে...

Edited By: সুদীপ দে | Updated By: May 10, 2020, 04:58 PM IST
নরম মুড়ি দিয়েই বানিয়ে ফেলুন দোকানের মতো রসাল মিষ্টি ‘ল্যাংচা’!

নিজস্ব প্রতিবেদন: লকডাউনে সবচেয়ে বেশি নজর দিতে হচ্ছে প্রতিদিনের খাওয়া দাওয়া ও স্বাস্থ্যের প্রতি। তাই ঘরবন্দি অবস্থায় চায়ের সঙ্গে মুখরোচক কিছু একটা বানিয়ে নিতে পারলে মন্দ হয় না। কিন্তু যাঁরা মিষ্টি খেতে ভালবাসেন লকডাউনে তাঁরা কি বার বার মিষ্টি কিনতে দোকানে ছুটবেন? মোটেই না! এ দিকে বাড়িতে মিষ্টি তৈরির কথা ভাবলেই অনেকেরই মাথায় হাত পড়ে যায়। যেন কত না কঠিন কাজ।

হ্যাঁ, হয়তো বিষয়টা কঠিন ঠিকই, তবে কিছু সহজ কিছু পদ্ধতিতেও মুষ্টিমুখের ব্যবস্থা বাড়িতেই করে নেওয়া যায়। আর সেটাই চমক। আজ যেমন ফেলে দেওয়া নরম মুড়ি দিয়ে দোকানের মতোই রসালো মিষ্টি ‘ল্যাংচা’ বানানোর সহজ পদ্ধতি শিখে নেওয়া যাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে।

ভাবছেন, নরম হয়ে যাওয়া মুড়ি দিয়ে ‘ল্যাংচা’ বানানো যাবে কী করে! সেটাই তো চমক! ৬-৭ মিনিটের ভিডিয়োই শিখুয়ে দেবে লকডাউনে বাড়িতে ‘ল্যাংচা’ বানানোর সহজ কৌশল।

আরও পড়ুন: এত সহজে গুলাবজামুন বানানো যায়! লকডাউনে শিখিয়ে দিল TikTok, ভাইরাল হল ভিডিয়ো

এই ভিডিয়ো একদমই মিস করা যাবে না। তাই দেখে নিন কত সহজ পদ্ধতিতে বাড়িতে মিষ্টি বানিয়ে ফেলতে পারবেনা আপনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মিষ্টি বানানোর ভিডিয়ো। অনেকে শেয়ারও করেছেন এই ভিডিয়োটি। তবে আর দেরি কেন! ঘরবন্দি থাকা পরিবারের সদস্যদের মিষ্টি-মুখ করাতে বানিয়ে ফেলুন নরম মুড়ি দিয়ে তৈরি ‘ল্যাংচা’!