Zodiac: শনির প্রভাবে এই ৪ রাশির এবার ভালো সময় চলবে! জেনে নিন কোন রাশি

নানা রাশির জাতকের জীবনে মিশ্র প্রভাব ফেলবে।

Updated By: Jan 24, 2022, 05:29 PM IST
Zodiac: শনির প্রভাবে এই  ৪ রাশির এবার ভালো সময় চলবে! জেনে নিন কোন রাশি

নিজস্ব প্রতিবেদন: শনিকে জ্যোতিষবিদ্য়ায় ন্যায়ের দেবতা বলা হয়। ২২ জানুয়ারি শনি তার নিজের রাশিচক্রে মকর রাশিতে অধিষ্ঠিত হয়েছেন এবং এর পরে ২৪ ফেব্রুয়ারি তিনি পরবর্তী রাশিতে গমন করবেন। এই ৩৩ দিন সময়টি ১২টি রাশির জাতকের জীবনে মিশ্র প্রভাব ফেলবে। এর মধ্যে ৪টি রাশির জাতকদের পক্ষে সময়টা ভালো যাবে।

জ্যোতিষবিদ্য়া বলছে, শনির রাশি পরিবর্তনের জেরে বৃষ সিংহ কন্যা মকরের জন্য ভালো সময়।
এবার একটু বিশদে দেখে নেওয়া যাক।

বৃষ

শনির রাশি পরিবর্তনের জেরে বৃষ রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে সময়টা ফলবান থাকবে। এঁদের পক্ষে নিজেদের কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ হওয়া সম্ভব হবে। শনিদেব কর্মজীবনে উন্নতির পাশাপাশি অন্যান্য সুবিধা ইত্যাদি সম্পর্কিত ভালো ফল দেবেন। 

সিংহ

সিংহ রাশির জাতক-জাতিকারা এই সময়ে তাঁদের কাজে মনোনিবেশ করতে পারবেন। দক্ষতার সঙ্গে বিরোধীদের জয় করার মতো সুবিধাজনক অবস্থানে থাকবেন। চাকরিজীবীরা নিজ নিজ কর্মক্ষেত্রে ভাল পারফর্ম্যান্সের জন্য কঠোর পরিশ্রম করার শক্তি পাবেন এবং সেজন্য ঊর্ধ্বতনের কাছ থেকে যথেষ্ট উৎসাহও পাবেন।

কন্যা

শনির এই অবস্থান কন্যা রাশির জাতকদের আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়িয়ে তুলবে। কর্মক্ষেত্রে এই সময়েই সমস্ত চ্যালেঞ্জিং কাজগুলি সম্পূর্ণ করার দারুণ যোগ এঁদের। সময়টি অনেকের জন্য নতুন কাজের সুযোগ ও সম্ভাবনা তৈরি করবে। 

মকর

শনির অবস্থান মকর রাশির জাতকদের আরও মনোযোগী হতে সাহায্য করবে। ভাগ্য এঁদের জীবনের নানা ক্ষেত্রে এঁদের জন্য শুভ আশীর্বাদ বহন করে আনবেন। কর্মক্ষেত্রে শুভ যোগ। আর্থিক অবস্থার উন্নতি হবে। যথাযথ সম্মানও জুটবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Vastu: একটু লবঙ্গ আর এক টুকরো কর্পূরের মাহাত্ম্য জানেন?

.