BSNL: ২.৪ লক্ষ টাকায় VIP নম্বর কিনলেন আলু বিক্রেতা

BSNL-এর এই VIP নম্বর যার শেষে ছয়টি শুন্য রয়েছে সেটি BSNLতার  অনলাইন প্লাটফর্মে বিক্রির কথা জানায়

Updated By: Nov 16, 2021, 06:12 PM IST
BSNL: ২.৪ লক্ষ টাকায় VIP নম্বর কিনলেন আলু বিক্রেতা

নিজস্ব প্রতিবেদন: গ্রাহকের ভিত্তিতে ভারত সঞ্চার নিগম লিমিটেড অন্যতম গুরুত্বপূর্ণ টেলিকম অপারেটর নয়। কিন্তু সাম্প্রতিক একটি ঘটনা তাক লাগিয়ে দিয়েছে সাধারন মানুষকে।  রাজস্থানের এক আলু বিক্রেতা ২.৪ লক্ষ টাকা দিয়ে BSNL-এর একটি VIP নম্বর কিনছেন। যদিও কোনও VIP অথবা শৌখিন নম্বর গ্রাহককে কোনও অতিরিক্ত সুবিধা দেয় না।

আরও পড়ুন: Nonstick Cookware: ননস্টিকের পাত্রে ভুলেও এগুলি রান্না করবেন না,অজান্তেই মারাত্মক ক্ষতি শরীরে

BSNL-এর এই VIP নম্বর যার শেষে ছয়টি শুন্য রয়েছে সেটি BSNLতার  অনলাইন প্লাটফর্মে বিক্রির কথা জানায়। মানুষকে এটি কেনার জন্য বিড করতে হত। এই বিড শুরু হয় ২০,০০০ টাকা দিয়ে যা শেষ হয় ২ লক্ষ টাকায়। তনুজ দুদেজা এই নম্বরটি জেতেন এবং ফারুখাবাদে BSNL-এর হেডকোয়ার্টারে গিয়ে নম্বরটি নিয়ে আসেন। তার VIP নম্বর জমানোর শখ আছে বলে জানিয়েছেন তিনি। এটি তার প্রথম VIP নম্বর নয়। এর আগেও তিনি একটি VIP নম্বর কেনেন ১ লক্ষ টাকায়। 

আরও পড়ুন: PAN কার্ডের এই ভুলে ১০ হাজার টাকা পর্যন্ত জরিমানা! জেনে নিন এখনই

এর মাঝেই ব্রিটিশ স্যাটেলাইট কম্পানি Immarsat জানিয়েছে BSNL কে তাদের Global Xpress মোবাইল ব্রডব্যান্ড ব্যবস্থা ভারতে চালানোর জন্য লাইসেন্স দেওয়া হয়েছে। এই সার্ভিস ভারতে উচ্চ গতির ইন্টারনেট সহ বিমান এবং জাহাজ সংস্থাগুলিকে মেরিটাইম কানেক্টিভিটি দিতে সাহায্য করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)                        

.