৩১ ডিসেম্বর পর্যন্ত এই ৪ রাশির জাতকেরা খুবই সাবধানে থাকুন!

নতুন কোনও কাজে হাত দিলে খুবই সতর্ক থাকতে হবে। 

Updated By: Dec 17, 2021, 07:01 PM IST
৩১ ডিসেম্বর পর্যন্ত এই ৪ রাশির জাতকেরা খুবই সাবধানে থাকুন!

নিজস্ব প্রতিবেদন: তিনটি গ্রহের রাশিচক্র বদলেছে। এর পরে সূর্যের 'ট্রানজিট' পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। আর তার জেরে ঘটবে নানা মহাজাগতিক ঘটনা। 

জ্যোতিষ অনুযায়ী, এই সব বদলের জেরে যা যা ঘটবে, এর জেরে চলতি বছরের অন্তত ৩১ ডিসেম্বর পর্যন্ত কয়েকটি রাশিকে খুবই সাবধানে থাকতে হবে। জেনে নিন, কোন কোন রাশিকে এই ক্রিসমাস ও ইংরেজি নিউ ইয়ারের সময়ে-পর্বে একটু সতর্ক থাকতে হবে। 

বৃষ

কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। নানা ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হওয়ার আশঙ্কা থাকছে। শিশুদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখতে হবে। বন্ধুদের সঙ্গে আড্ডা-গল্পে সময় কাটবে। বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে। 

মিথুন

মানসিক চাপ বাড়তে পারে। যা পারিবারিক ক্ষেত্রে সমস্যা তৈরি করবে। কেরিয়ারে বাধা তৈরি হতে পারে। আর্থিক ক্ষয়ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীকে সময় না দেওয়ায় সংসারে ঘনাতে পারে সঙ্কট।

কন্যা

যে কোনও ক্ষেত্রে বাকসংযম আবশ্যিক। পরিশ্রমের মূল্য পাবেন না। ঝগড়া-বিবাদ থেকে দূরে থাকুন। টাকা একটু বুদ্ধিমত্তার সঙ্গে খরচ করতে হবে। দেখতে হবে পরিবারে যেন কোনও ধরনের সঙ্কট না ঘনায়। 

তুলা

মন খুবই অস্থির থাকবে। এর ফলে কাজকর্মও বিঘ্নিত হবে। নতুন কোনও কাজে হাত দিলে খুবই সতর্ক থাকতে হবে। না হলে বিপর্যয় ঘটতে পারে। ক্রোধ সংবরণ করতে হবে। বন্ধুসূত্রে আর্থিক ক্ষতি ঘটতে পারে। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: পেতে চান মনের মতো জীবনসঙ্গী? দারুণ চাকরি? শুক্রবার এই দেবীর পুজো করুন!

.