লকডাউন উপেক্ষা করে গাছের ডালে ক্রুশবিদ্ধ যীশুকে দেখতে ছুটলেন কয়েকশো মানুষ!

হঠাৎ একটা খবরে লকডাউন উপেক্ষা করেই একটি গাচের নিচে সমবেত হলেন কয়েকশো মানুষ। ওই গাছের উপরেই নাকি দেখা গিয়েছে ক্রুশবিদ্ধ যীশুকে!

Edited By: সুদীপ দে | Updated By: Apr 8, 2020, 12:35 PM IST
লকডাউন উপেক্ষা করে গাছের ডালে ক্রুশবিদ্ধ যীশুকে দেখতে ছুটলেন কয়েকশো মানুষ!

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কের জেরে লকডাউন চলছে সর্বত্র। গৃহবন্দি হাজার হাজার মানুষ। এই পরিস্থিতিতে হঠাৎ একটা খবরে লকডাউন উপেক্ষা করেই একটি গাচের নিচে সমবেত হলেন কয়েকশো মানুষ। ওই গাছের উপরেই নাকি দেখা গিয়েছে ক্রুশবিদ্ধ যীশুকে!

রবিবার সন্ধ্যায় অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার ছোট্ট শহর মাগাঙ্গিতে। ২৪ মার্চ মধ্যরাত থেকেই লকডাউন জারি হয়েছে কলম্বিয়ায়। লকডাউন চলবে ২৭ এপ্রিল পর্যন্ত। কিন্তু তার আগেই লকডাউনের সব রকম বিধিনিষেধ উপেক্ষা করে যীশুকে দেখতে ভীড় জমালেন কয়েকশো মানুষ।

রদলফো জামব্রানো নামে এক সাংবাদিক এই ঘটনার ছবি তুলে প্রথম জানান। তারপর সে দেশের একাধিক সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। কী করে এমন খবর ছড়িয়ে পড়ল সেখানে?

Jesus figure appears in tree
সন্ধেবেলায় এই গাছেই আলো পড়ে এমন অবয়ব তৈরি হয়েছিল।

জানা গিয়েছে, যে গাছের নিচে সে দিন কয়েকশো মানুষ জড়ো হয়েছিলেন ওই গাছটির অদ্ভুত আকারের জন্য তার গায়ে আলো পড়ে এমন অদ্ভুত অবয়ব তৈরি হয়েছিল, যা দেখে মনে হচ্ছিল গাছের ডালে ‘ক্রুশবিদ্ধ যীশু’! এই দৃশ্য দেখতেই রবিবার ছুটে গিয়েছিলেন শহরের মানুষ।

আরও পড়ুন: করোনায় অকাল মৃত্যু হলে কি জীবনবিমার টাকা পাবে মৃতের পরিবার?

এই আকস্মিক জমায়েতের পর করোনা সংক্রমণের আশঙ্কা বহুগুণ বেড়ে গিয়েছে ওই শহরে। এই ঘটনার পর থেকেই চিন্তিত কলম্বিয়ার প্রশাসন।

.