এবার আপনার হয়ে ধন্যবাদও জানিয়ে দেবে ফেসবুক

আপনি কি আপনার বন্ধুকে ধন্যবাদ জানাতে চান? এবার আপনার হয়ে সে কাজটাও করে দেবে ফেসবুক। এক বছর আগে ফেসবুকের লুকব্যাক অ্যাপলিকেশন নিশ্চই আপনি ভুলে জাননি। ফেসবুকে আপনার জার্নির ভিডিও প্রেসেনটেশান ছিল সেই অ্যাপলিকেশন-এ। সেই একি কায়দায় 'সে থ্যাঙ্কস' নামের নয়া একটি অ্যাপলিকেশন চালু করল এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। যাকে ধন্যবাদ জানাতে চান আপনাকে শুধু সেই নির্দিষ্ট ফেসবুক বন্ধুকে বেছে নিতে হবে। বাকি কাজটা করে দেবে ফেসবুকই। তার কাছে পৌঁছে দেবে আপনার ধন্যবাদের ভিডিও কার্ড। এই ভাবে যাকে খুশি, যতজন কে খুশি ধন্যবাদ জানাতে পারবেন আপনি। শর্ত একটাই যাকে থ্যাঙ্কস বলতে চান তিনি যেন আপনার ফেসবুক ফ্রেন্ডলিস্টে থাকেন।

Updated By: Nov 13, 2014, 01:38 PM IST
 এবার আপনার হয়ে ধন্যবাদও জানিয়ে দেবে ফেসবুক

ওয়েব ডেস্ক: আপনি কি আপনার বন্ধুকে ধন্যবাদ জানাতে চান? এবার আপনার হয়ে সে কাজটাও করে দেবে ফেসবুক। এক বছর আগে ফেসবুকের লুকব্যাক অ্যাপলিকেশন নিশ্চই আপনি ভুলে জাননি। ফেসবুকে আপনার জার্নির ভিডিও প্রেসেনটেশান ছিল সেই অ্যাপলিকেশন-এ। সেই একি কায়দায় 'সে থ্যাঙ্কস' নামের নয়া একটি অ্যাপলিকেশন চালু করল এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। যাকে ধন্যবাদ জানাতে চান আপনাকে শুধু সেই নির্দিষ্ট ফেসবুক বন্ধুকে বেছে নিতে হবে। বাকি কাজটা করে দেবে ফেসবুকই। তার কাছে পৌঁছে দেবে আপনার ধন্যবাদের ভিডিও কার্ড। এই ভাবে যাকে খুশি, যতজন কে খুশি ধন্যবাদ জানাতে পারবেন আপনি। শর্ত একটাই যাকে থ্যাঙ্কস বলতে চান তিনি যেন আপনার ফেসবুক ফ্রেন্ডলিস্টে থাকেন।

সে থ্যাঙ্ক ভিডিও তৈরি করার জন্য শুধুমাত্র মনের মত বন্ধুকে বেছে নিতে হবে। তাহলেই কেল্লাফতে। ঝপাঝপ শেয়ার করার জন্য তৈরি হয়ে যাবে ভিডিও কার্ড।

ইচ্ছা হলে এর সঙ্গে আপনি জুড়ে দিতে পারেন ইচ্ছা মতন থিম। আপনাদের বন্ধুতা মাখা ছবিও বেছে দিতে পারেন।

ফেসবুক আপনাকে ভিডিও তৈরি করে প্রথমে তার প্রিভিউ দেখাবে। আপনি সন্তুষ্ট হলে ''ক্লিক'' বোতাম ক্লিক করলেই আপনার টাইমলাইনে পোস্ট হয়ে যাবে এই ভিডিও। যে বন্ধুকে আপনি ধন্যবাদ জানাতে চান তিনি নিজে থেকেই ট্যাগ হয়ে যাবেন। সহজেই তার কাছে পৌঁছে যাবে ধন্যবাদের বার্তা।

 

.