Gajkeshari Rajyog 2024: জেনে নিন গজকেশরী যোগে কোন কোন রাশির অর্থপ্রাপ্তি, জমি-বাড়ি ক্রয়যোগ...

Benefits: গজকেশরী যোগের মাধ্যমে কিছু রাশির এই যোগে সময় ভালো যায়। বিশেষ করে তিন রাশির জন্য এই সময় খুবই ভালো যাবে বলে মনে করা হচ্ছে।

Updated By: Apr 6, 2024, 06:27 PM IST
Gajkeshari Rajyog 2024: জেনে নিন গজকেশরী যোগে কোন কোন রাশির অর্থপ্রাপ্তি, জমি-বাড়ি ক্রয়যোগ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে, চাঁদকে সবচেয়ে দ্রুত গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, কারণ এটি একটি রাশিতে আড়াই দিনের বেশি স্থায়ী হয় না। এমন সময় কিছু কিছু গ্রহের সঙ্গে চন্দ্রের যোগ তৈরি হয়। মূলত চাঁদ এবং বৃহস্পতির মিলনকেই গজকেশরী যোগ বলে। গজকেশরী যোগের মাধ্যমে কিছু রাশির এই যোগে সময় ভালো যায়। বিশেষ করে তিন রাশির জন্য এই সময় খুবই ভালো যাবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Ajker Rashifal | Horoscope Today: তুলার অর্থযোগ, ভালো পারফর্ম করবেন ধনু; জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন...
১. মেষ রাশি
এই রাশির জাতকদের দীর্ঘদিনের অসমাপ্ত কাজ সমাপ্তি পেতে পারে। পাশাপাশি সম্পদ বৃদ্ধির সম্ভাবনা আছে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। সন্তানের শুভ সময় আসতে পারে। আপনার কর্মস্থলে আপনার ভালো সময় কাটবে। এছাড়াও এই রাশির জাতকদের ব্যবসায় ভালো সময় যেতে পারে। নতুন সম্পর্কে প্রবেশ বা বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যও ভালো যেতে পারে।
২. কর্কট রাশি
গজকেশরী যোগ থাকার কারণে এই রাশির কর্মক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। পাশাপাশি, ধৈর্য্যের সঙ্গে আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আইন সংক্রান্ত বিষয়ে সফলতা পেতে পারেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। এই রাশির জাতকদের পিতার স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে ভালো খবর পেতে পারেন।

আরও পড়ুন: NHAI | FASTag: চালু হয়ে গেল FASTag-এর নতুন নিয়ম! হাইওয়েতে এবার চালাতে পারবেন তো আপনার গাড়ি?
৩. তুলা রাশি
গজকেশরী যোগ তুলা রাশির জাতকদের জন্য খুবই শুভ। এই সময়ে আপনারা আপনাদের পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে নিজেদের সিনিয়রদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে তীর্থে বা অন্য কোথাও ঘুরতে যেতে পারেন। এই সময়ে ভবিষ্যৎ নিয়ে বড়ো সিদ্ধান্ত নিতে পারেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.