Gajlakshmi Yog: শুক্রের কর্কট গমনের সঙ্গে গজলক্ষ্মী যোগ! ৫ রাশির শনির দশা কাটবে, বাড়বে আয়

Venus Transit 2023: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহেরই আলাদা আলাদা গুরুত্ব রয়েছে। ৭ অগস্ট অর্থাৎ আজ শুক্র কর্কট রাশিতে প্রবেশ করছে। এই অবস্থায় শুক্রের পারগমনের ফলে গজলক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। ৫ টি রাশির জাতক-জাতিকারা এই সময়ে বিশেষ লাভবান হবেন। জেনে নিন এই রাশিগুলির সম্পর্কে।

Updated By: Aug 7, 2023, 04:06 PM IST
Gajlakshmi Yog: শুক্রের কর্কট গমনের সঙ্গে গজলক্ষ্মী যোগ! ৫ রাশির শনির দশা কাটবে, বাড়বে আয়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্র কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র বক্রী অবস্থায় আছে এবং তা কর্কট রাশিতে প্রবেশ করবে। তার ফলে শুক্রের গমনের কারণে গজলক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে এটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই সময় ৫ টি রাশির জাতক-জাতিকারা ধন, সাফল্য, খ্যাতি ইত্যাদি পাবেন। এ সময় এই সব রাশির মানুষ ভালো আয় করতে পারবে। দেখে নেওয়া যাক, কোন কোন রাশির কপালে এই সৌভাগ্যের রেখা ঠিকরে পড়ছে। 

আরও পড়ুন, August Horoscope 2023: এই অগস্টে উন্নতিযোগ কাদের? অর্থপ্রাপ্তির সম্ভাবনা কোন রাশির...

কর্কট রাশি- কর্কট রাশিতে শুক্রের ট্রানজিট গজলক্ষ্মী যোগ তৈরি করবে, যা এই রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই সময় আপনার আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। যদিও এই সময়ে খরচ হবে, তবে অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। মায়ের পরামর্শ আপনার জন্য উপকারী হবে।

মিথুন রাশি- জ্যোতিষশাস্ত্র বলছে, শুক্রের গজলক্ষ্মী যোগ তৈরি হওয়ায় মিথুন রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন। আপনার রাশির আর্থিকভাবে উন্নতি হবে। এই অবস্থায় মিথুন রাশির জাতক-জাতিকার আর্থিক অবস্থার উন্নতি হবে। একই সঙ্গে এই সময়ে সঞ্চয়ে সাফল্য আসবে। মিডিয়া, মার্কেটিং, শিক্ষা ও যোগাযোগের সঙ্গে যুক্তদের জন্য এই সময়টা চমত্কার।

কন্যা রাশি- এই রাশির জাতকরা গজলক্ষ্মী যোগ থেকে বিশেষ সুবিধা পাবেন। দয়া করে বলুন যে আপনার রাশির আয় ঘরে শুক্র বিপরীতমুখী হতে চলেছে। এই অবস্থায় আগে থেকে করা বিনিয়োগে আপনি লাভবান হবেন। ভাল ফল পাবেন। পরিকল্পনা সফল হবে। তা ছাড়া আটকে থাকা টাকাও ফেরত দেওয়া হবে। নতুন আয়ের পথ খুলবে। সন্তানদের জন্য এই সময় উন্নতি ও সাফল্যের সঙ্গে যুক্ত থাকবে। আপনি যদি এই সময়ে বিনিয়োগ করার কথা ভাবেন, তবে এই সময়টি অনুকূল।

আরও পড়ুন, Shiva Shakti Aksh Rekha: ভারত জুড়ে একই সরলরেখায় শিবমন্দির? জেনে নিন 'শিবশক্তিরেখা'র গভীর রহস্য...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.