Horoscope Today: মেষের পরিবার, কন্যার প্রেম; জেনে নিন কেমন কাটবে আজকের দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Dec 24, 2022, 07:44 AM IST
Horoscope Today: মেষের পরিবার, কন্যার প্রেম; জেনে নিন কেমন কাটবে আজকের দিন
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ, আপনার পরিবারের সঙ্গে দেখা করুন এবং আপনি ভালো খবর শুনতে পাবেন। প্রিয়জনদের সঙ্গে সময় কাটানোর জন্য এটি একটি ভাল দিন, বিশেষত যেহেতু ভাল খবর আপনি জানতে পারবেন। দিনটি উপভোগ করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি একজন বিনোদনপ্রিয় ব্যক্তি, এবং আজ মানুষ চাইবে আপনি তাঁদের বিনোদন দিন। মানুষ আপনার চিন্তাভাবনা এবং কৌতুকগুলি শোনার জন্য উন্মুখ থাকবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে অবস্থার শুভ পরিবর্তন। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

দিন ভাল কাটবে সব মিলিয়ে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে। ব্যাঙ্কের কোনও ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে।ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মানসিক দিক দিয়ে কষ্ট পাবেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। অর্থের চাপ বাড়তে পারে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

প্রেমের ব্যাপারে আজ কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন চোখ দিয়ে সবকিছু দেখুন। এটি আপনাকে নতুন দৃষ্টিকোণ দেবে এবং আপনি বুঝতে পারবেন যে কোথায় আপনার ভুল হচ্ছে। আপনি বুঝতে পারবেন যে এই জিনিসগুলি সহজেই সমাধানযোগ্য।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি।চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। প্রিয়জনের কাছ থেকে যথেষ্ট স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণার জন্য কাজে মন বসবে না। বাজে ব্যবহারের জন্য বদনাম হতে পারে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনও কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কোনও কাজের জন্য মানসিক কষ্ট হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ। সন্তানের কোনও কাজে মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ নিজের প্রয়োজনে সাহায্যের জন্য কাউকে জিজ্ঞাসা করুন। মানুষ এটি পছন্দ করে যখন আপনি তাদের খোঁজ নেন। নিশ্চিত করুন যে আপনি অন্যদের আজ আপনাকে সাহায্য করার অনুমতি দিচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

 

.