Horoscope Today: শারীরিক অসুস্থতা মিথুনের, ব্যবসায় শ্রীবৃদ্ধি কর্কটের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal -  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Jan 4, 2022, 07:01 AM IST
Horoscope Today: শারীরিক অসুস্থতা মিথুনের, ব্যবসায় শ্রীবৃদ্ধি কর্কটের, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ বড় ভাই বোনের সাথে সাংসারিক কোন বিষয় নিয়ে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হতে পারে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ে কষ্ট হবে। চাকরীজীবীরা কোন ঝামেলায় পড়তে পারেন। বন্ধুদের সাথে কোন ব্যবসায়ীক বিষয়ে আলোচনা হতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আজ প্রবাসীদের খুব সতর্ক থাকতে হবে। কর্মস্থলে কোন প্রকার দুর্ঘটনা ঘটতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের কোন প্রকার আইনগত জটিলতার সম্মূখীন হতে হবে। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

নিজেকে নিয়ন্ত্রনে আনুন। শরীরকে সুস্থ রাখুন। এখনও অবধি প্রচুর ব্যয় করেছেন তাই চিন্তা ভাবনা বজায় রাখুন। আজকে মেজাজ নিয়ন্ত্রণ রাখুন। একইসঙ্গে বুঝতে হবে যে সমস্যা দেখা দিতে পারে তাই আবেগ নিয়ন্ত্রণে। মারত্মক ভুল করবেন না। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। দাম্পত্য সুখ বজায় থাকবে। প্রতিবাদী মানসিকতা মন থেকে ঝেড়ে ফেলুন, না হলে বিপদ। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। আজ কাজে অনিহা দেখা দেবে। ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ আছে। আজ সন্তানের ভাগ্যের ওপর নির্ভর করে কিছু উপার্জন হতে পারে। কাউকে উপকারের বিনিময়ে অপমানিত হতে হবে। অপরকে সাহায্য করার সুযোগ পাবেন। বন্ধু দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। গৃহ নির্মাণের শুভ সময় আসছে। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও কর্মচারীরা নানা রকম ঝামেলায় পড়তে পারেন। আজ বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ কম। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে। যানবাহন নিয়ে রাস্তাঘাটে ঝামেলা দেখা দিতে পারে। জমি ও ভূমি ও আবাসন সংক্রান্ত বিষয়ে নতুন কোন জটিলতায় পড়তে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে একটু সতর্ক হবার চেষ্টা করুন। কোন অনৈতিক সম্পর্কের কারণে কিছু ঝামেলা দেখা দেবে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা দুশ্চিন্তায় পড়তে পারেন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কর্মস্থলে হঠাৎ করেই সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর সাথে ঝামেলা দেখা দেবে। অপরের কু-কর্মের দায় আপনাকে নিতে হতে পারে। এর কারণে চাকুরী থেকে বরখাস্ত বা অন্য কোথাও বদলি হতে পারে। আপনার কোন মূল্যবান দ্রব্য হারানোর সম্ভাবনা। রাস্তাঘাটে বেখায়ালী না হওয়াই ভালো।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ব্যবসা বাণিজ্যে কিছু ঝামেলা দেখা দেবে অংশিদারী ব্যবসায় ঝামেলা এড়িয়ে চলতে হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। তাকে নিয়ে চিকিৎসকের স্মরণাপন্ন হওয়ার প্রয়োজন হতে পারে। আপনাকেও রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। কোন আত্মীয় ও বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। চিকিৎসক বা ঔষধ বিক্রেতারা কোন প্রকার আইনগত জটিলতায় পড়তে পারেন। ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদেও আজ একটু সতর্কতার সাথে কাজ করতে হবে। শেয়ার বিনিয়োগে ভালো আয়ের সুযোগ পাবেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

শরীরে নজর দিন। আরাম করতে পারেন। আজকে বিনিয়োগ করতে সাবধান। পরিবারের হিতসাধনে অনেক কিছু করতে হবে। কাজকর্ম ভাল করুন, মনোভাব বজায় রাখুন। ইতিবাচক মনোভাব রাখা উচিত। লোভ নয়, সততা রাখুন। আজকে রাশ না টানলে মুশকিল। আবেগতাড়িত হবেন না। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

সকালের দিকে পেটের সমস্যায় কাজে ক্ষতি। সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে আলোচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে।

.