Horoscope Today: মেষের উচ্চাকাঙ্ক্ষা, মীনের পরিকল্পনা; কী আছে আজ আপনার ভাগ্যে?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Mar 14, 2022, 06:23 AM IST
Horoscope Today: মেষের উচ্চাকাঙ্ক্ষা, মীনের পরিকল্পনা; কী আছে আজ আপনার ভাগ্যে?
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার উচ্চাকাঙ্ক্ষার তুলনায় আপনি অনেক উচ্চতর স্থানে থাকবেন। আপনার শক্তি কোনদিকে চালিত করতে হবে তা আপনি জানতে পারবেন। আজ আপনি এমন কিছু কাজ সম্পন্ন করতে পারবেন যার মাধ্যমে আপনার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য পরিপূর্ণতা পাবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি আপনার সঙ্গীদের যাই বলুন তারা বুঝতে পারবে। এই কারণেই তারা আপনার সঙ্গী। এই কারনেই চুপ করে থাকার তুলনায় মনের ভাব প্রকাশ করে ফেলা উচিত। সময় বের করে তাঁদের সঙ্গে কথা বলুন। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণার সৃষ্টি হতে পারে। কিছু কেনা বেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়।আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে। আজ কারও জিনিসের দায়িত্ব নেবেন না।যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কিছু দরকারী বিশ্লেষণ আজ আপনার দিকে আসছে। আপনার এই বিশ্লেষণের দিকে মনোযোগ দেওয়া উচিত। যখন কেউ আপনাকে সহায়ক টিপ দেওয়ার প্রচেষ্টাকে দূরে সরিয়ে রাখে, তখন আপনার কৃতজ্ঞ হওয়া উচিত। তারা আপনাকে যা জানাবে তা সাবধানতার সঙ্গে শুনুন এবং তারা আপনাকে যা জানাচ্ছেন তার বিরোধিতা করলেও সেটা ভদ্রভাবে করতে হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অফিসে উচপদাস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন।কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচের আশঙ্কা। কারও কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে কোনও বাধা আসতে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। পায়ে কোনও আঘাতের আশঙ্কা।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।পড়াশোনার জন্য দিনটি ভাল। কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। বাজে সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে।স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনিহা আনতে পারে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজকে আপনার সময় কীভাবে পরিকল্পনা করবেন তা আপনাকে বুঝতে হবে। আপনি শেষ কিছু সময়ে অতিরিক্ত কাজ করার প্রবণতা দেখিয়েছেন। এর ফলে আপনার উদ্বেগ বাড়তে পারে। নিজেকে সংগঠিত করুন। আজ, আপনাকে অনেক লোককে সাহায্য করতে হতে পারে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.