World War III: মাত্র কয়েক সপ্তাহ পরেই শুরু হতে চলেছে তৃতীয় বিশ্বযুদ্ধ! জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীতে জেনে নিন দিন-তারিখ...

World War III Predictions: এক ভারতীয় জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন আসন্ন তৃতীয় বিশ্বযুদ্ধ নিয়ে। তিনি যা বলেছেন, তাতে আত্মারাম খাঁচাছাড়া। জানিয়েছেন, গ্লোবাল ওয়ার আর মাত্র কয়েক সপ্তাহ দূরে! 

Updated By: May 24, 2024, 07:50 PM IST
World War III: মাত্র কয়েক সপ্তাহ পরেই শুরু হতে চলেছে তৃতীয় বিশ্বযুদ্ধ! জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীতে জেনে নিন দিন-তারিখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ১ মাস। এর মধ্যেই শুরু হয়ে যাচ্ছে আর একটি বিশ্বযুদ্ধ। যেটি তৃতীয় বিশ্বযুদ্ধ হিসেবে খ্যাত হতে চলেছে। এক ভারতীয় জ্যোতিষী তাঁর নাম কুশল কুমার। তিনি ভবিষ্যদ্বাণী করেছেন এই আসন্ন তৃতীয় বিশ্বযুদ্ধ নিয়ে। এবং তিনি যা বলেছেন, তাতে আত্মারাম খাঁচাছাড়া সকলের। তিনি জানিয়েছেন গ্লোবাল ওয়ার আর মাত্র কয়েক সপ্তাহ দূরে! 

আরও পড়ুন: Bengal Weather Update | Cyclone Remal: মধ্যরাতে আছড়ে পড়বে 'রিমাল'? ১৩০ কিমি প্রতি ঘণ্টা বেগে বইবে দুরন্ত হাওয়া? জেনে নিন আসন্ন ধ্বংসলীলার সব তথ্য...

যবে থেকে পৃথিবীতে যুদ্ধের পর যুদ্ধ হয়ে চলেছে, তবে থেকেই সংশ্লিষ্ট নানা মহল থেকে আর একটি বিশ্বযুদ্ধ শুরুর কথা বলা হয়েছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ এখনও বন্ধ হয়নি। কতদিন হয়ে গেল চলছে। ওদিকে নাগর্নো-আজারবাইজান যুদ্ধও চলেছিল বহুদিন। এখন চলছে ইজরায়েল-প্যালেস্টাইন যুদ্ধ। সদা-উত্তপ্ত হয়ে আছে চিন-তাইওয়ান, কোরিয়া, মধ্যপ্রাচ্য ইত্যাদি। এছাড়া বিশ্বজুড়ে নানা সময়ে নানা ক্ষেত্রে ছোট-ছোট পরিসরে যুদ্ধবিগ্রহ লড়াই-সংঘর্ষ লেগেই রয়েছে। এই পরিস্থিতিতে যে কোনও মুহূর্তে আর একটি যুদ্ধ লেগে যাওয়া আশ্চর্যের কিছু নয়।

এই পরিস্থিতিতেই এবং এই প্রেক্ষিতেই ভারতীয় জ্যোতিষী কুশল কুমার এ বিশ্বের অন্তরালে আর একটি বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাওয়ার মতো আয়োজন দেখেছেন। শুধু অনুমান করাই নয়, তিনি একেবারে দিন তারিখ পর্যন্ত বলে দিয়েছেন! 

কবে লাগছে আর একটি বিশ্বযুদ্ধ?

ভারতীয় জ্যোতিষী বলছেন, চলতি বছরের পরের মাসেই লাগবে যুদ্ধ। গ্রহনক্ষত্রের যে-সংস্থান তাতে ১৮ জুনই শুরু হয়ে যেতে বিশ্বযুদ্ধ। মোটামুটি ১০ থেকে ২৯ জুনের মধ্যে যুদ্ধ লাগবে বলেই মত তাঁর। 

কে এই কুশলকুমার? তিনি কি এই যুগের নস্ত্রাদামুস?

আরও পড়ুন: Bengal Weather Update | Cyclone Remal: রাক্ষসের মতো অট্টহাস্য করতে-করতে এগিয়ে আসছে 'রিমাল'! সাগরদ্বীপের ঘাড়ের কাছে ফুঁসছে ঝড়, নিস্তার নেই বাংলার?

কুশল কুমার একজন বৈদিক জ্যোতিষী। তিনি গ্রহ নক্ষত্রের অবস্থান মিলিয়ে দেখে এই সব ভবিষ্যদ্বাণী করেন। তাঁকে 'এ যুগের নস্ত্রাদামুস'ই বলা হয়। ফরাসি এই দ্রষ্টার মতোই কুশল কুমার বেস কিছু অনুমান ভবিষ্যদ্বাণী করেছেন, যা মিলে গিয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.