একধাক্কায় jio বন্ধ করল ৩টি গুরুত্বপূর্ণ প্ল্যান, বিপাকে পড়তে পারেন

বন্ধ হওয়া প্ল্যানগুলির দাম ছিল ৪৯৯ টাকা, ৬৬৬ টাকা এবং ৮৮৮ টাকা

Updated By: Dec 3, 2021, 02:31 PM IST
একধাক্কায় jio বন্ধ করল ৩টি গুরুত্বপূর্ণ প্ল্যান, বিপাকে পড়তে পারেন

নিজস্ব প্রতিবেদন: সেপ্টেম্বরের শুরুতে, Jio তার মোবাইল প্ল্যানগুলি সংশোধন করে Disney + Hotstar-র সাবস্ক্রিপশন সহ তিনটি নতুন 3GB দৈনিক ডেটা প্ল্যান ঘোষণা করে। Jio বর্তমানে শুধুমাত্র একটি প্রিপেইড প্ল্যানের সাথে Disney Hotstar-র সুবিধা দিচ্ছে এবং 3GB দৈনিক ডেটা সহ সেপ্টেম্বরে ঘোষণা করা তিনটি প্ল্যান বন্ধ করে দিয়েছে। এর মানে Disney + Hotstar প্ল্যানটি শুধুমাত্র তিন মাসের জন্য উপলব্ধ ছিল।

এই প্ল্যানগুলির দাম ছিল ৪৯৯ টাকা, ৬৬৬ টাকা এবং ৮৮৮ টাকা। ৪৯৯ টাকার প্ল্যানটি ২৮ দিনের বৈধতার সঙ্গে ৩GB দৈনিক ডেটা দেয়। ৬৬৬ টাকা এবং ৮৮৮ টাকার প্ল্যানটি যথাক্রমে ৫৬ দিন এবং ৮৪ দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন ২GB ডেটা দেয়। এই প্ল্যানগুলি প্রতিদিন আনলিমিটেড কল এবং ১০০টি SMS-র সুবিধা দেয়। 

আরও পড়ুন: ATM Transaction Limit: নতুন বছরে মহার্ঘ হচ্ছে ATM, প্রতি লেনদেনেই দিতে হবে টাকা

Jio এখন চারটি প্রিপেড প্ল্যানের সাথে ৩GB দৈনিক ডেটা দিচ্ছে। এই প্ল্যানগুলির দাম ৪১৯ টাকা, ৬১ টাকা, ১১৯৯ টাকা এবং ৪১৯৯ টাকা। ৪১৯ টাকা এবং ৬০১ টাকার প্ল্যানগুলি আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি SMS এবং Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস সহ ২৮ দিনের বৈধতা দেয়। ৬০১ টাকার প্ল্যানটি এক বছরের জন্য Disney+ Hotstar মোবাইল সুবিধা দেয়। এই প্ল্যানে অতিরিক্ত ৬GB ডেটা পাওয়া যায়।

Jio ৫৬ দিনের বৈধতার সাথে ৩GB দৈনিক ডেটা প্ল্যান দিচ্ছে না। Jio-র পরবর্তী প্রিপেইড প্ল্যানগুলির দাম ১১৯৯ টাকা এবং ৪১৯৯ টাকা। ১১৯৯ টাকার প্ল্যানটি দৈনিক ৩GB ডেটা দেয় এবং এর বৈধতা ৮৪ দিন। এটি প্রতিদিন আনলিমিটেড কল এবং ১০০টি SMS-র সুবিধাও দেয়। ৪১৯৯ টাকার প্ল্যানটি দৈনিক ৩GB ডেটা অফার করে এবং ৩৬৫ দিনের বৈধতা দেয়। এটি আনলিমিটেড কল, ১০০টি SMS এবং Jio অ্যাপগুলিতেও অ্যাক্সেস দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)