Kedar Yog 2023: তৈরি হচ্ছে কেদার যোগ, ৫ রাশির প্রভূত অর্থলাভ

এই রাজযোগের প্রভাব পড়বে রাশিফলেও। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ এবং সৌভাগ্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। খুলছে আয়ের রাস্তাও। এমন কিছু গ্রহ এমন বিরল যোগ তৈরি করে, যা বহু বছরের পর তৈরি হয়। 

Updated By: Apr 19, 2023, 05:06 PM IST
Kedar Yog 2023: তৈরি হচ্ছে কেদার যোগ, ৫ রাশির প্রভূত অর্থলাভ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় ৫০০ বছর পর তৈরি হচ্ছে কেদার যোগ। গ্রহগুলি সময়ে সময়ে ট্রানজিট করে শুভ ও অশুভ যোগ তৈরি করে, যা মানুষের জীবন ও পৃথিবীকে প্রভাবিত করে। এর পাশাপাশি এমন কিছু গ্রহ এমন বিরল যোগ তৈরি করে, যা বহু বছরের পর তৈরি হয়। এটি একটি রাজযোগও বটে। রাশিফলের ৪টি ঘরে ৭টি গ্রহ অবস্থান করলে এই যোগ তৈরি হয়। তাই কেদার রাজযোগ অত্যন্ত বিরল এক যোগ হিসাবে স্বীকৃত। 

আরও পড়ুন, আপনার কি শনি বক্রী? জেনে নিন এর বিশেষ প্রভাব, কোন রাশির পক্ষে তা কেমন...

এই রাজযোগের প্রভাব পড়বে রাশিফলেও। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ এবং সৌভাগ্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। খুলছে আয়ের রাস্তাও। কেদার রাজযোগ মকর রাশির জন্য শুভ। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি যানবাহন এবং সম্পত্তি ক্রয় বিক্রয় করতে পারেন। এই সময়ে আপনি সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন।

কেদার রাজযোগে মীন রাশি হঠাৎ করেই কিছু ভাল খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির প্রবল সুযোগ রয়েছে এই সময়ে। যাঁরা কোথাও বিনিয়োগ করতে চান, তাঁরা এই সময়ের মধ্যে করতে পারেন। আগামী দিন এ থেকে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। কেদার রাজযোগ ধনুরাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। এই সময়ে আপনি সম্মান ও প্রতিপত্তি পেতে পারেন। এর পাশাপাশি যাঁরা রাজনীতির সঙ্গে যুক্ত, তাঁরা কিছু পদ পেতে পারেন। একই সময়ে, আপনি একটি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। এই সময়ে এই রাশির জাতকদের মায়েরাও খুব আনন্দে থাকবেন।

মিথুন রাশির জাতকদের জন্যও শুভ এই যোগ। তাই এই সময়ে ভাগ্য আপনার পাশে থাকবে। এর পাশাপাশি আয়ের ক্ষেত্রেও ব্যাপক বৃদ্ধি হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার বাড়িতে ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে। একই সময়ে, আপনি কাজ এবং ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন। এছাড়াও, এই সময়টি শিক্ষার্থীদের জন্য শুভ। চাকরি প্রার্থীরাও এই সময়ে ভালো খবর পেতে পারেন। 

কেদার রাজযোগ ভালো বলে প্রমাণিত হতে পারে সিংহ রাশির জন্যও। সম্মান বৃদ্ধি পাওয়ার ব্যাপক সম্ভাবনা তৈরি হয়েছে এই সময়ে। পরিবারের মানুষের কাছে আপনার কথার গুরুত্ব বাড়বে। আগামী দিনে ঘটতে পারে এমন কোনও বিপজ্জনক ঘটনাক পূর্বাভাস পেয়ে যাবেন, এবং বুদ্ধি দিয়ে সেই বিপদ সামলে উঠতে পারবেন। এতে সকলের কাছে আপনার সম্মান বাড়বে।

আরও পড়ুন, Vaishakha Amavasya: এক অমাবস্যাতেই মুক্তি কালসর্প ও শনির সাড়ে সাতিয়া দোষ থেকে! জেনে নিন দিন-তিথি...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.