Rail Ticket: এবার সুখবর রেল যাত্রীদের জন্য! টিকিট কাটতে এবার এই সুবিধা পাবেন

কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব বলেছেন যে মধ্যপ্রদেশের খাজুরাহো স্টেশনকে একটি বিশ্বমানের স্টেশন হিসাবে গড়ে তোলা হবে

Updated By: Apr 18, 2022, 02:35 PM IST
Rail Ticket: এবার সুখবর রেল যাত্রীদের জন্য! টিকিট কাটতে এবার এই সুবিধা পাবেন

নিজস্ব প্রতিবেদন: ট্রেন যাত্রীদের জন্য সুখবর। কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব শনিবার বলেছেন যে মধ্যপ্রদেশের খাজুরাহো স্টেশনকে একটি বিশ্বমানের স্টেশন হিসাবে গড়ে তোলা হবে। তিনি আরও বলেন, জাতীয় ও আন্তর্জাতিক পর্যটকদের কাছে জনপ্রিয় এই পর্যটন কেন্দ্রে বন্দে ভারত ট্রেন থামবে। 

মন্ত্রী আরও বলেন, এখন সারাদেশে ৪৫,০০০ পোস্ট অফিস থেকে রেলের টিকিট পাওয়া যাবে। তিনি আরও বলেন, শীঘ্রই গুরুত্বপূর্ণ স্থানে রোড ওভার ব্রিজ (ROBs) এবং রোড আন্ডার ব্রিজ (RUBs) নির্মাণ করা হবে। তিনি বলেন রামায়ণ এক্সপ্রেসের মতো ভারত গৌরব ট্রেন পরিচালনার আগে বন্দে ভারত শুরু হবে।

ছত্তরপুর জেলার দুগরিয়ার নাম পরিবর্তন করে বাগেশ্বর ধাম করার বিষয়, তিনি বলেছিলেন যে রাজ্য সরকার প্রস্তাব পাঠালে এর নাম পরিবর্তন করা হবে। তিনি আরও বলেন যে ওয়ান স্টেশন ওয়ান প্রোডাক্ট স্কিমকেও প্রসারিত করা হচ্ছে যাতে স্থানীয় স্তরের পণ্য স্টেশনগুলির মাধ্যমে বিক্রি করা যায়। এই প্রকল্পের অধীনে ১০০০টি স্টেশন অন্তর্ভুক্ত করা হবে। এর মধ্যে ছত্তরপুর স্টেশনও অন্তর্ভুক্ত হবে।

আরও পড়ুন: Lakhimpur Kheri: বাতিল Ashish Mishra-র জামিন, সুপ্রিম কোর্টের নির্দেশে আত্মসমর্পণ করতে হবে ১ সপ্তাহের মধ্যে

আরও পড়ুন: 'কেরালার পরিস্থিতি দেশের জন্য সমস্যা', স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দরবার BJP-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.