Rangbhari Ekadashi 2023: রঙভরি একাদশীতে বিরল যোগ, শিবের আশীর্বাদে ধনী হবেন এই রাশির মানুষ

Ekadashi march 2023 fasting time: আজ, ৩ মার্চ, ২০২৩, শুক্রবার, কাশীতে মহা আড়ম্বরে পালিত হচ্ছে রঙভরি একাদশী। এই দিন, কাশী জুড়ে রঙ উড়িয়ে দেওয়া হয়। আজ একাদশীতে যে শুভ যোগ তৈরি হচ্ছে তা ভগবান শিব ও মা পার্বতীর বিশেষ আশীর্বাদ ৩টি রাশির জাতকদের শুভ ফল দেবে।

Updated By: Mar 3, 2023, 09:03 AM IST
Rangbhari Ekadashi 2023: রঙভরি একাদশীতে বিরল যোগ, শিবের আশীর্বাদে ধনী হবেন এই রাশির মানুষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফাল্গুন মাসের শুক্লপক্ষের একাদশী পালিত হচ্ছে আজ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩। একে রঙভরি একাদশী এবং আমলকী বা আমলা একাদশী বলা হয়। রঙভরি একাদশী থেকে কাশীতে হোলি শুরু হয়। ভগবান শিব, মাতা পার্বতী, ভগবান বিষ্ণু, মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়ার জন্য রংভরী একাদশী এবং আমলকী একাদশী অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। এই দিনে ভগবান শিবকে রঙ ও আবির নিবেদন করলে অনেক উপকার পাওয়া যায়।

রঙভরি একাদশীতে শুভ যোগের মহাযোগ

এইবার, সর্বার্থ সিদ্ধি যোগ, সৌভাগ্য যোগের মতো অত্যন্ত শুভ যোগের একটি কাকতালীয় মিলন হচ্ছে রঙভরি একাদশীতে। এই কারণে আজকে করা পূজা অন্য সময়ের তুলনায় বহুগুণ বেশি ফল দেবে। অন্যদিকে, কিছু মানুষের উপর মহাদেবের বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য রঙভরি একাদশীর দিনটি শুভ হবে।

আরও পড়ুন: রান্নার শোয়ে দোকানের বিরিয়ানি নিয়ে এলেন প্রতিযোগী! রেগে আগুন বিচাকররা

মেষ রাশি

আজ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য একটি বিশেষ দিন হবে। আজ অগ্রগতি সম্ভব। বেকাররা চাকরির অফার পেতে পারেন। বেতন বৃদ্ধির খবর আসতে পারে। পুরনো কোনও শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের উপর ভগবান শিবের বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায় লাভ হতে পারে। পারস্পরিক সম্পর্ক মধুর হবে। অফিসে সময় ভালো যাবে।

আরও পড়ুন: অন্যদের থেকে বেশি গরম বা ঠান্ডা লাগে আপনার? কেন জানেন?

ধনু রাশি

আজ ধনু রাশির জাতকরা এমন কাজে সাফল্য পেতে পারেন যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ভোলেনাথের কৃপায় চাকরি-ব্যবসায় লাভ হবে। নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.