জানেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কী হতে চান?

বলিউডের একসময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী । এখনও পর্দায় হাজির হলে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে দেন। আজই মুক্তি তাঁর অভিনীত ছবি ‘মম’ -এর। ছবিটি নিয়ে খুবই আশাবাদী তিনি। পাশাপাশি তাঁর দুই মেয়েকে নিয়েও।

Updated By: Jul 7, 2017, 11:03 AM IST
জানেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কী হতে চান?

ওয়েব ডেস্ক: বলিউডের একসময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী । এখনও পর্দায় হাজির হলে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে দেন। আজই মুক্তি তাঁর অভিনীত ছবি ‘মম’ -এর। ছবিটি নিয়ে খুবই আশাবাদী তিনি। পাশাপাশি তাঁর দুই মেয়েকে নিয়েও।

একসময়ের বলিউডের অন্যতম সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী এবং খুশি কাপুরকে নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। আর হবে নাই বা কেন, তাঁরা যে স্টার কিড। অভিনয় জীবনে আসার আগেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তাছাড়া, বলিউডের এখন সবথেকে বড় গুঞ্জনই হল শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবীর বলিউডে ডেবিউ। কিন্তু ছোট মেয়ে খুশি? তিনি কী করতে চান? জানালেন স্বয়ং শ্রীদেবী ।

একদিকে যখন বড় মেয়ে জাহ্নবী বলিউডে ডেবিউ করার প্রস্তুতি নিচ্ছেন, তখন অন্যদিকে, মডেলিংয়ে কেরিয়ার শুরুর চেষ্টা করছেন ছোট মেয়ে খুশি। জানালেন শ্রীদেবী । আরও জানালেন, প্রথমে ডাক্তার, তারপর উকিল, আর এখন মডেল হতে চান খুশি।

.