Tarot Card Reading June 08, 2024: মেষের আর্থিক লাভ, মিথুনের ডিপ্রেশন, কুম্ভের সম্পত্তিপ্রাপ্তি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Jun 9, 2024, 11:10 AM IST
Tarot Card Reading June 08, 2024: মেষের আর্থিক লাভ, মিথুনের ডিপ্রেশন, কুম্ভের সম্পত্তিপ্রাপ্তি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের শারীরিকভাবে সেরকম অস্বস্তিকর কোনও সমস্যা নেই। তবুও পায়ে ঠান্ডা লাগা, পা ফোলা চোখের সমস্যা, সর্দি-কাশি ও মাথার যন্ত্রণা হতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের এই সময় একটু ডিপ্রেশন আসতে পারে। আবেগে ডুবে গিয়ে মন খারাপ হতে পারে এবং তা সম্পর্কে নানা সমস্যা ডেকে আনতে পারেন। ভেতরে অনেক চাপা মনোকষ্ট থাকবে। মেষ রাশির যাঁরা সরকারি চাকরির উচ্চপদস্থ কর্মী তাঁদের এটা ভালো সময়। কোনও ব্যবসা শুরু করলে তা মায়ের অথবা মাতৃস্থানীয়া কারোর নামে করুন। আর্থিক দিক থেকে এখন আপনাদের সুসময়।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির লোকেদের সাধারণ শারীরিক কারণে ডাক্তারের কাছে যেতে হতে পারে। শিরদাঁড়া ও পিঠে ব্যথা হতে পারে। বেশি করে জল খান, না হলে পেটের সমস্যা বাড়বে। বৃষ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কগুলি এখন সমপরিমাণ ভালোবাসা যত্নে জড়িত থাকার সময়। বিবাহিতদের ক্ষেত্রে পরিবারের কোনও ব্যক্তির কারণে নিজেদের মধ্যে অশান্তি হতে পারে।
পার্টনারশিপ ব্যবসায় লাভের মুখ দেখবেন। স্ত্রীর সঙ্গে যৌথভাবে যদি কোনও ব্যবসা করেন ভালো লাভ হবে। আর্থিক দিক থেকে এখন আপনার সুসময়।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির ভয়ংকর ডিপ্রেশন ও মন খারাপের সমস্যা চলবে। পেটের সমস্যা, ডায়ারিয়া, কৃমি হতে পারে। বিবাহিতদের জীবনে শাশুড়ি বা অন্য কোনো তৃতীয় ব্যক্তির দ্বারা সৃষ্ট আগুনে অশান্তির পরিস্থিতি তৈরি হতে পারে এবং তা মানসিক চাপ সৃষ্টি করতে পারে। পড়াশোনায় মন বসবে না। পরীক্ষায় ফেল করার আশঙ্কা। ব্যবসায় পার্টনার না বানানোই ভালো, পার্টনারের কারণে ক্ষতির সম্ভাবনা। আর্থিক দিক থেকে অত্যন্ত খারাপ সময় এটি।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের পায়ের সমস্যা ব্যথা যন্ত্রণা হতে পারে। সম্পর্কে ঠকতে হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে সঙ্গী দায়িত্ব এড়িয়ে যাওয়ার ছুতো খুঁজছে। ব্যবসায় প্রতারিত হওয়ার আশঙ্কা। মিডিয়া, পুলিস ও গোয়েন্দা বিভাগের লোকজনের এখন সন্তুষ্টিজনক উন্নতির সময়। আপনার টাকা চুরি-বাটপাড়ি হতে পারে।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকারা বেশি করে জল খান। মাথার যন্ত্রণায় ভুগবেন। শিরদাঁড়ার সমস্যা হতে পারে। কোনও ধরনের সার্জারি হতে পারে। সম্পর্কের উল্টোদিকে থাকা মানুষটি বেশ ডমিনেট করার চেষ্টা করবেন। কোনও আবেগ থাকবে না। পুরনো কোনও রাগ পুষে রাখতে পারে সিংহের সঙ্গীরা। সম্পর্কে আসবে রুক্ষতা। শিক্ষক, পুলিস, সার্জেন এবং হাসপাতাল সংক্রান্ত কাজ যাঁদের, তাঁদের অত্যন্ত সুসময়। ব্যবসায় নিজের শ্রমে অর্জিত হবে সাফল্য। আর্থিক অবস্থা ভালো যাবে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির পেটের সমস্যা বাড়তে পারে। এই সময়ে সম্পর্ক অত্যন্ত ভালো হবে, সম্পর্কের স্থিরতা থাকবে। আর্থিক নিশ্চয়তার জন্য বিয়ে হতে পারে। নতুন নতুন কাজের সুযোগ আসছে, সেসব কাজে লাগান। ব্যবসায় উন্নতি হবে। আর্থিক দিক থেকে লাভের মুখ দেখবেন।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতক-জাতিকাদের শারীরিক দিক থেকে নানা প্রতিবন্ধকতা আসবে। পায়ের সমস্যা, মাথার যন্ত্রণা, এমনকি টিউমার জাতীয় কোনও রোগের প্রকোপ বৃদ্ধি পেতে পারে। চর্ম রোগে ভুগতে পারেন আপনারা। দীর্ঘমেয়াদি কোনও অসুস্থতায় ওষুধ কাজ না দিলে কোনও রেইকি হিলারের সঙ্গে যোগাযোগ করুন। আপনাদের সম্পর্কে বিচ্ছেদের পরিস্থিতি আসতে পারে। ব্যবসায় সাংঘাতিক ক্ষতি হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে বিচ্যুত হতে পারেন। আর্থিক দিক থেকে মন্দার সময় এটি।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের চুল ওঠার সমস্যা বাড়তে পারে। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে। মানসিক স্থিরতা নষ্ট হতে পারে। সম্পর্কে ঠকতে পারেন। সঙ্গী আত্মসুখী হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়বেন। ব্যবসায় ঠকতে পারেন। চাকরির জায়গায় রাজনীতির শিকার হবেন। আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির লোকেদের কাঁধে যন্ত্রণা, হাতে ব্যথা, পায়ে সমস্যা হতে পারে। শিশুদের স্বাস্থ্যের দিকে নজর দিন। অতিরিক্ত মদ্যপানে বিপদ। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা ভীষণভাবে বজায় থাকবে। একসঙ্গে ঘুরতে যাওয়ার সম্ভাবনা। আপনাদের ভালোবাসায় পরিবার ব্রাত্য হতে পারে। ব্যবসা এবং চাকরিতে অভাবনীয় সাফল্য। পরিবার বা স্ত্রীর নামে ব্যবসা হলে তা অত্যন্ত লাভজনক হবে। আপনাদের টাকাকড়ির অবস্থা বর্তমানে খুব ভালো থাকবে। বিভিন্ন দিক থেকে আয় হবে।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির আলসেমি ভীষণ বাড়বে। শরীরে যে কোনও ধরনের চুলকানি বা র‍্যাশ বাড়তে পারে। সম্পর্কের ক্ষেত্রে কোনও কিছুতে খুশি না হলে খুব মুশকিল, তাই অভিযোগ করা বন্ধ করুন। জোর করে কোনও সম্পর্ক সুস্থ হয় না। চাকরি বা ব্যবসায় যা আছে তাতে আপনি মোটেই খুশি নন। তবে এই সবকিছুর খুঁত ধরা বন্ধ করুন। নতুন সুযোগ আসছে, সেটাকে গ্রহণ করার চেষ্টা করুন।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের হাতে ব্যথা, চুল ওঠার সমস্যা, অতিরিক্ত চিন্তা বাড়তে পারে। কুম্ভ রাশির সঙ্গে সম্পর্কে যিনি আছেন তাঁর একটু একলা লাগতে পারে। চাকরি এবং কর্মক্ষেত্রে বিশেষ সাফল্য আসবে। মহিলা  কারোর নামে সম্পত্তি থাকলে তা লাভের মুখ দেখাবে। আর্থিক দিক থেকে বিশেষভাবে ভালো সময়। পৈতৃকসূত্রে সম্পত্তিলাভ।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের উচ্চ রক্তচাপজনিত সমস্যা, রক্তের সমস্যা, জন্ডিস বা লিভারের সমস্যা হতে পারে। মাথা ব্যথা, পায়ের সমস্যা হতে পারে, কোনও হাতে সমস্যা হতে পারে। সম্পর্কে অতিরিক্ত রাগ ভালো নয়, সঙ্গীর প্রতি একটু মনোযোগ দিন। কর্মক্ষেত্র এবং ব্যবসায় দীর্ঘমেয়াদি লাভের যোগ। বিদেশ যাওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে।  একাধিক দিক থেকে আর্থিক লাভের যোগ।

ইন্দ্রাণী মুখার্জী ঘটক
Tarot Reader, Reiki Master,  Pendulam Dowser, Crystal Healer Candle and Knot Magic Professional
Contact:  8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.