আজব কায়দা! না খুলেই নিজেদের মধ্যে লুঙ্গি বদলে নিলেন দু'জন! Lungi Dance 2.0?

দুজন ব্যক্তি নিজেদের মধ্যে লুঙ্গি বদলে নিলেন। কিন্তু কাউকেই লুঙ্গি শরীর থেকে আলাদা করতে হল না। সে কী!

Updated By: Dec 17, 2020, 10:55 AM IST
আজব কায়দা! না খুলেই নিজেদের মধ্যে লুঙ্গি বদলে নিলেন দু'জন! Lungi Dance 2.0?

নিজস্ব প্রতিবেদন- খুলতে হল না। লুঙ্গি না খুলেই নিজেদের মধ্যে বদলে নিলেন দুজন ব্যক্তি। ভাবছেন, এরকম আবার হয় নাকি! আজকাল তো কত কিছুই হয়! আর সেই সব আজব কাণ্ড দেখা যায় সোশ্যাল মিডিয়া মারফত। সোশ্যাল মিডিয়া থাকতে আর এখন প্রতিভা দেখানোর মঞ্চ আলাদা করে খোঁজার দরকার পড়ে না কারও। এমনই একটি ভিডিয়ো দেখে নেটিজেনরা অবাক। দুজন ব্যক্তি নিজেদের মধ্যে লুঙ্গি বদলে নিলেন। কিন্তু কাউকেই লুঙ্গি শরীর থেকে আলাদা করতে হল না। লোকজন তো সেই ভিডিয়ো দেখে বলছেন, এটাই Lungi Dance 2.0.

চেন্নাই এক্সপ্রেস সিনেমার লুঙ্গি ডান্স গানটির জনপ্রিয়তা নিয়ে আর নতুন করে কিছু বলার দরকার পড়ে না। আচ্ছা, সেই গানের নতুন কোনও Version এলে কেমন হয়! লুঙ্গি ডান্স-এর গায়ক হানি সিং এই ব্যাপারে কিছু ভেবেছেন কি না জানা নেই। তবে বাস্তবে দুজন ব্যক্তি Lungi Dance 2.0 দর্শকদের দেখালেন। যদিও এই ভিডিয়ো পুরনো। তবুও লোজকন সেটা দেখে এখনও অবাক হচ্ছেন। কী করে দুজন ব্যক্তি এই অদ্ভুত পদ্ধতিতে নিজেদের মধ্যে লুঙ্গি বদলে নিলেন! শরীর থেকে লুঙ্গি আলাদা না করেও কি বদলানো যায়! সেই ভিডিয়ো না দেখলে বিশ্বাস করবেন না।

আরও পড়ুন-  Sex-এর সঙ্গে সরাসরি সম্পর্ক রয়েছে সুস্বাস্থ্যের, গবেষণার পর জোরালো দাবি

জয় নামের একজন টুইটার ইউজার এই ভিডিয়ো শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা সেই ভিডিয়ো দেখে অনেকেই অবাক। কী আজব কায়দা! তবে অনেকে আবার জানিয়েছেন, তাঁরা এই ভিডিয়ো আগে দেখেছেন। এবং স্বাভাবিকভাবেই দুজন ব্যক্তির কায়দা দেখে অবাক হয়েছেন। সেই ইউজার উল্লেখ করেছেন, ভিডিয়োতে যে দুজন ব্যক্তি রয়েছে তাঁরা আসলে কেরলের বাসিন্দা। দক্ষিণ ভারতেই যে লুঙ্গি পরার চল বেশি তা আমাদের অজানা নয়। তবে দক্ষিণ ভারতের মানুষের লুঙ্গি নিয়ে এমন Creativity আমরা হয়তো কমই দেখেছি।