close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এক জওয়ান শহিদ হলে ১০ জঙ্গিকে খতম করা হবে, মহারাষ্ট্রের নির্বাচনী প্রচারে হুঙ্কার অমিতের

অমিত শাহ বলেন, জম্মু-কাশ্মীরে অস্থায়ী বিশেষাধিকার খারিজ করে দারুণ কাজ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের নিরাপত্তা সুনিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী

Updated: Oct 10, 2019, 05:07 PM IST
এক জওয়ান শহিদ হলে ১০ জঙ্গিকে খতম করা হবে, মহারাষ্ট্রের নির্বাচনী প্রচারে হুঙ্কার অমিতের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আর দশ দিন পরই মহারাষ্ট্র এবং হরিয়ানায় বিধানসভা নির্বাচন। লোকসভা নির্বাচনের মতোই জাতীয়তাবাদ ইস্যু ময়দানে বিজেপি। বৃহস্পতিবার মহারাষ্ট্রের সঙ্গলি জেলার জাটে এক নির্বাচনী প্রচারে কংগ্রেস এবং ন্যাশনালিস্ট কংগ্রেসকে তুলোধনা করেন অমিত শাহ। জম্মু-কাশ্মীরে বিশেষাধিকার তুলে দেওয়ার মতো মোদী সরকারের সাহসী পদক্ষেপের প্রশংসা শোনা গেল তাঁর গলায়।

অমিত শাহ বলেন, জম্মু-কাশ্মীরে অস্থায়ী বিশেষাধিকার খারিজ করে দারুণ কাজ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের নিরাপত্তা সুনিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী। কংগ্রেসকে আক্রমণ শানিয়ে অমিত শাহের দাবি, অনুচ্ছেদ ৩৭০ প্রত্যাহের সিদ্ধান্ত রাহুল গান্ধী, শরদ পাওয়াররা সমর্থন করছেন কি-না তাঁদের অবস্থান স্পষ্ট করুক।

আরও পড়ুন- রিজার্ভ ব্যাঙ্কের সঙ্গে আজই বৈঠক নির্মলার, তাঁর সবরকম সাহায্যের আশ্বাস পিএমসি-র আমানতকারীদের

বালাকোট প্রসঙ্গ টেনে অমিত শাহের হুঙ্কার, দেশের নিরাপত্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এতটাই শক্তিশালী করেছেন, যে এক জওয়ান শহিদ হলে ১০ শত্রুকে খতম করা হবে। এটা গোটা বিশ্বও জানে বলে দাবি অমিত শাহের। পুলওয়ামায় সেনা কনভয়ে জঙ্গি হামলায় শহিদ ৪০ জওয়ান। ভারত তার পাল্টা জবাবে দু’সপ্তাহের মধ্যে বালাকোটে হামলা চালায়। জইশ-ই-মহম্মদের ৩০০-র বেশি জঙ্গি ঘাঁটি গুড়িয়ে দেওয়া হয় বলে দাবি ভারতের।