UP: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ২১ বছরের তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল মা-ভাই!

বরাতজোরে রক্ষা পেয়েছেন ওই তরুণী। তবে এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই তরুণী। তাঁর ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। 

Updated By: Sep 29, 2023, 02:27 PM IST
UP: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ২১ বছরের তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল মা-ভাই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গর্ভে যাকে ধারণ করেছিল ৯ মাস, সেই সন্তানকেই জীবন্ত জ্বালিয়ে দিল গর্ভধারিণী মা! এদিকে সেই সন্তান তখন নিজেই অন্তঃসত্ত্বা। মা হতে চলেছে। আর তাকেই কিনা জীবন্ত জ্বালিয়ে দিল তার জন্মদাত্রী মা! মাকে এই কুকর্মে আবার সাহায্য করল সহোদর ভাই। হাড়হিম করে দেওয়া ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তর প্রদেশের হাপুরে। 

জানা গিয়েছে, ওই তরুণীর বয়স ২১ বছর। ২১ বছরের অন্তঃসত্ত্বা ওই তরুণীকে প্রথমে মা ও ভাই মিলে জঙ্গলে নিয়ে যায়। তারপর সেখানে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। কিন্তু কেন? কারণ ওই তরুণী অবিববাহিত ছিলেন। অবিবাহিত অবস্থাতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। আর সেই খবর জানার পরই ক্ষোভে ফেটে পড়ে বাড়ির লোক। বার বার ওই তরুণীর কাছে তাঁর অনাগত সন্তানের বাবার নাম জানতে চায় বাড়ির লোক। কিন্তু ওই তরুণী মুখে কুলুপ এঁটে থাকেন। কোনওভাবেই সন্তানের বাবার পরিচয় প্রকাশ করেন না। 

এরপরই প্রবল আক্রোশে ওই তরুণীকে তার 'অপরাধ'-এর 'শাস্তি' দিতে জীবন্ত পুড়িয়ে মারার সিদ্ধান্ত নেয়। তারপরই ওই তরুণীকে জোর করে ধরে নিয়ে যায় জঙ্গলে। সেখানে গিয়ে আগুন দিয়ে দেয় গায়ে। সেইসময় কয়েকজন কৃষক তাঁর আর্ত চিৎকার শুনতে পান। তাঁরাই ছুটে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করেন। বরাতজোরে রক্ষা পেয়েছেন ওই তরুণী। তবে এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই তরুণী। তাঁর ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। কৃষকরাই ওই তরুণীকে নিয়ে হাসপাতালে ছোটেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী। তাঁর অবস্থা আশঙ্কাজনক। 

হাড়হিম করে দেওয়া এই ঘটনায় অভিযুক্ত মা ও ভাইকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। হাপুরের অতিরিক্ত পুলিস সুপার জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে খুনের ধারায় মামলা রুজু হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হাপুরের নাওয়াড়া খুরদ গ্রামে।

আরও পড়ুন, Ujjain Rape: পিছনের সিটে রক্তের দাগ! উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে গ্রেফতার অটোচালক

Mathura: ভিডিয়ো কলে ব্যস্ত মদ্যপ চালক, ট্রেন গিয়ে উঠল প্ল্যাটফর্মের উপর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

Tags:
.