Uttar Pradesh: পঙ্গু কিশোরীকে ৩ বর্বরের নাগাড়ে ধর্ষণ, চোখের সামনে নরক দেখে শোকে মৃত মা...

Uttar Pradesh: মর্মান্তিক! বিশেষভাবে সক্ষম কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। পুলিস জানিয়েছে, নির্যাতিতাকে ৩জন মিলে গণধর্ষণ করেছে। ঘটনার এক সপ্তাহের মধ্যে নির্যাতিতার ক্যানসার রোগী মা কষ্ট সহ্য করতে না পেরে মারা যায়।

Updated By: Jul 30, 2024, 06:03 PM IST
Uttar Pradesh: পঙ্গু কিশোরীকে ৩ বর্বরের নাগাড়ে ধর্ষণ, চোখের সামনে নরক দেখে শোকে মৃত মা...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক! বিশেষভাবে সক্ষম কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। পুলিস জানিয়েছে, নির্যাতিতাকে ৩জন মিলে গণধর্ষণ করেছে। হাড়হিম ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের হাপুর জেলায় বাহাদুরগড় এলাকায়।

নির্যাতিতার বাবা একজন দিনমজুর। তিনি পুলিসকে জানিয়েছেন, ঘটনাটি ঘটে ১৭ জুলাই রাত ১০ টার সময়। তাঁর মেয়ে একজন বিশেষভাবে সক্ষম, যাঁর বাম হাতে সমস্যা আছে। সেদিন রাতের বাড়ির সামনের হ্যান্ডপাম্প থেকে সে জল আনতে গিয়েছিল। রাতের অন্ধকারের সুযোগ নিয়ে দুই বর্বর তাঁকে অপহরণ করে এবং তাঁকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সেখানে তারা আরও একজন লোককে ডাকে সাহায্যের জন্য। সেও এসে তাকে ধর্ষণ করে। তারপর তারা নির্যাতিতাকে খুন করার হুমকি দিয়ে তাঁকে ছেড়ে দেয়। 

অতিকষ্টে নির্যাতিতা সেই জায়গা থেকে পালিয়ে আসে। বাড়ি পৌঁছে গোটা ঘটনাটি বাবা-মাকে জানায়। তারপরই নির্যাতিতার বাবা পুলিসের দ্বারস্থ হয়। সিও আশুতোষ শিবম বলেন, 'বিএনএস ধারা ৭০(১), ৬৪(২) এবং যৌন অপরাধের বিরুদ্ধে শিশু সুরক্ষা আইন পকসোর অধীনে ২৮ জুলাই রবিবার এফআইআর ৩জনের বিরুদ্ধে নথিভুক্ত করা হয়েছে।' 

আরও পড়ুন:Kerala Wayanad Landslide: ভূমিধসে মৃত বেড়ে ৮৯, জীবন বাজি রেখে ওয়ানাড়ে উদ্ধারকাজে NDRF!

পুলিস অফিসার আরও জানিয়েছেন, ঘটনায় অভিযুক্ত একজন বাহাদুরগড়ের বাসিন্দা ২০ বছর বয়সীকে গ্রেফতার করা হয়েছে। বাকি ২জনকে গ্রেফতারের চেষ্টা চলছে। এমনকি অভিযুক্তরা এবং নির্যাতিতা একই এলাকার বাসিন্দা। ফলত তারা একে-অপরকে আগে থেকেই চিনত। 

নির্যাতিতার পরিবার থেকে জানা গিয়েছে, তিনি বিশেষভাবে সক্ষম হওয়ার ফলে পড়াশোনা করেনি। তিনি একজন নাবালিকা, কিন্তু পরিবারের কাছে কোনও নথি না থাকায় তাঁর সঠিক বয়স জানা সম্ভব হয়নি। তাই তাঁর সঠিক বয়স জানতে ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে। 

এই মর্মান্তিক ঘটনার মাঝে নির্যাতিতার জীবন দিয়ে বয়ে যায় আরও এক ঝড়। জানা গিয়েছে, ঘটনাটির পর তাঁর মা ক্যানসার আক্রান্তে হয়ে পড়ে। মানসিক এবং শারীরিক যন্ত্রণায় তীব্রতা এতটাই ছিল যে, তিনি তা সহ্য করতে না পেরে এক সপ্তাহের মধ্যে মারা যায়।

অন্যদিকে, উত্তরপ্রদেশেই প্রকাশ্যে দেহ লোপাট করছে ৪ যুবক। ভয়ানক কীর্তির সেই ভিডিয়ো ভাইরাল। সেখানে দেখা যায়, উত্তরপ্রদেশের হাপুরের গঙ্গায় বোটে করে যাচ্ছিলেন ৪ যুবক। সেই নৌকার সামনে প্যাকেটবন্দি করা আছে একটি মৃতদেহ। নদীতে ফেলার আগে ৪ জনের মধ্যে একজন আবার দেখে নিল যে, সেটি ঠিকমত শক্ত করে বাঁধা আছে কিনা। একজনের নির্দেশে তিনজন মিলে সেই মৃতদেহটি জলে ফেলে দেয়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.