ইউপি'র তিন বারের মুখ্যমন্ত্রী, বর্ষীয়ান কংগ্রেস নেতা নারায়ণ দত্ত তিওয়ারি যোগ দিচ্ছেন বিজেপিতে

উত্তরপ্রদেশের বিধানসভা ভোটের আগে মাস্টারস্ট্রোক বিজেপির। বড় চাল উত্তরাখণ্ডেও। কংগ্রেসের ঘর থেকে 'বড় উইকেট' নিজেদের ঘরে তুলে নিল নরেন্দ্র মোদী এবং অমিত শাহ্‌ ব্রিগেড। উত্তরপ্রদেশের তিনবারের মুখ্যমন্ত্রী (১৯৭৬-৭৭, ১৯৮৪-৮৫, ১৯৮৮-৮৯) বর্ষীয়ান কংগ্রেস নেতা নারায়ণ দত্ত তিওয়ারি যোগ দিচ্ছেন বিজেপিতে। তাঁর সঙ্গে বিজেপিতে যাচ্ছেন তাঁর ছেলে রোহিত শেখরও। উল্লেখ্য নারায়ণ দত্ত তিওয়ারি ২০০২ থেকে ২০০৭ সাল পর্যন্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর পদেও ছিলেন। রাজীব গান্ধীর ক্যাবিনেটেও ছিলেন তিনি।  রাজনৈতিক মহল মনে করছে উত্তরাখণ্ডে পুত্র রোহিত শেখরকে মন্ত্রী করতেই ভারতীয় জনতা পার্টিতে যোদ দিচ্ছেন কংগ্রেসের একদা একনিষ্ঠ সেনাপতি নারায়ণ ডি তিওয়ারি। 

Updated By: Jan 18, 2017, 01:34 PM IST
ইউপি'র তিন বারের মুখ্যমন্ত্রী, বর্ষীয়ান কংগ্রেস নেতা নারায়ণ দত্ত তিওয়ারি যোগ দিচ্ছেন বিজেপিতে

 

ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশের বিধানসভা ভোটের আগে মাস্টারস্ট্রোক বিজেপির। বড় চাল উত্তরাখণ্ডেও। কংগ্রেসের ঘর থেকে 'বড় উইকেট' নিজেদের ঘরে তুলে নিল নরেন্দ্র মোদী এবং অমিত শাহ্‌ ব্রিগেড। উত্তরপ্রদেশের তিনবারের মুখ্যমন্ত্রী (১৯৭৬-৭৭, ১৯৮৪-৮৫, ১৯৮৮-৮৯) বর্ষীয়ান কংগ্রেস নেতা নারায়ণ দত্ত তিওয়ারি যোগ দিচ্ছেন বিজেপিতে। তাঁর সঙ্গে বিজেপিতে যাচ্ছেন তাঁর ছেলে রোহিত শেখরও। উল্লেখ্য নারায়ণ দত্ত তিওয়ারি ২০০২ থেকে ২০০৭ সাল পর্যন্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর পদেও ছিলেন। রাজীব গান্ধীর ক্যাবিনেটেও ছিলেন তিনি।  রাজনৈতিক মহল মনে করছে উত্তরাখণ্ডে পুত্র রোহিত শেখরকে মন্ত্রী করতেই ভারতীয় জনতা পার্টিতে যোদ দিচ্ছেন কংগ্রেসের একদা একনিষ্ঠ সেনাপতি নারায়ণ ডি তিওয়ারি। 

 

উত্তরাখণ্ডের কুমায়ন থেকে এবার ভারতীয় জনতা পার্টির টিকিটেই প্রতিদ্বন্দ্বীতা করেবন ৯১ বছরের বর্ষীয়ান কংগ্রেস নেতা নারায়ণ দত্তের ছেলে রোহিত শেখর। 'ঘোড়া কেনাবেচায়' কিন্তু পিছিয়ে নেই কংগ্রেসও। পাঞ্জাব নির্বাচনের আগেই বিজেপির প্রাক্তন সাংসদ নভ্যোজৎ সিং সিধুকে নিজেদের দলে সামিল করেছে কংগ্রেস।  

 

.