Tamil Nadu: বিষাক্ত মদ ফের ডেকে আনল ঘোর বিপত্তি! মৃত ৩৪, মৃত্যুর সঙ্গে লড়ছেন আরও ১০০...

Consuming Illicit Liquor: তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী বলেছেন, ঘটনায় তিনি বিস্মিত, ব্যথিত। যেসব সরকারি আধিকারিকের গাফিলতিতে এই ধরনের অপরাধমূলক কাজকর্ম ছাড়পত্র পেয়ে যাচ্ছে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে কথা দেন তিনি।

Updated By: Jun 20, 2024, 02:33 PM IST
Tamil Nadu: বিষাক্ত মদ ফের ডেকে আনল ঘোর বিপত্তি! মৃত ৩৪, মৃত্যুর সঙ্গে লড়ছেন আরও ১০০...
ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিষাক্ত মদ-কাণ্ডে বড় মাপের বিপর্যয় ঘটল এবার তামিলনাড়ুতে। মারা গেলেন ৩৪ জন। হাসপাতালে চিকিৎসাধীন ১০০ জন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই আশঙ্কা। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন বলেছেন, এই ঘটনায় তিনি বিস্মিত, ব্যথিতও। যেসব সরকারি আধিকারিকের গাফিলতিতে এই ধরনের অপরাধমূলক কাজকর্ম ছাড়পত্র পেয়ে যাচ্ছে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও কথা দেন তিনি।

আরও পড়ুন: Bengal Weather Update: মাত্র ২ থেকে ৩ ঘণ্টার মধ্যেই প্রাক্ বর্ষার বৃষ্টি! ব্যস! কান পেতে দিন বাদলগানে...

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাল্লাকুরিচি জেলায়, বুধবার। এই কাণ্ডে এখনও পর্যন্ত ৪ জন গ্রেফতার হয়েছে। এখনও পর্যন্ত মারা গিয়েছেন ৩৪ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও ১০০ জন। এখনও ধরপাকড় চলছে। বলা হচ্ছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন এই ঘটনায় শোকাহত, ব্যথিত, বিস্মিত। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, যেসব সরকারি আধিকারিকদের গাফিলতির জেরে এমন ঘটেছে, তাঁদের বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি। 

এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন। তিনি সেখানে লিখেছেন, 'কাল্লাকুরুচির ভেজাল মদ ঘটনা শুনে আমি আহত, দুঃখিত। যারা এই ঘটনায় জড়িত, তাদের গ্রেফতার করা হয়েছে। যেসব অফিসার এই ব্যাপারটাকে নিয়ন্ত্রণ করতে পারেননি, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। যদি কেউ এই ঘটনায় যারা জড়িত তাদের সম্বন্ধে আমাদের অবহিত করতে পারেন, তবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। সমাজকে নষ্ট করে দেওয়া এই ধরনের ঘটনার মুখে এখনই থাবা মারতে হবে'!

আরও পড়ুন: Rescheduling Of Trains: ফের ট্রেনের সময়সূচিতে বদল! জেনে নিন, দিঘার ট্রেনের ক্ষেত্রে বড় কী বদল এল...

আজ, বৃহস্পতিবার তামিলনাড়ুর বিরোধীপক্ষ এআইএডিএমকে (AIADMK) মাদ্রাজ হাইকোর্টকে মদ-কাণ্ডের জেরে এক শুনানির আবেদন জানিয়েছে। বিচারপতি ডি কৃষ্ণকুমার এবং কে কুমারেশ বাবুর ডিভিশন বেঞ্চ এই মামলার শুনানি শুনতে রাজি হয়েছে। এদিকে স্টালিন সিবি-সিআইডি (CB-CID)-কে এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করতে নির্দেশ দিয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.