Madhya Pradesh: মধ্যপ্রদেশে মর্মান্তিক ভিডিয়ো! দুই পরিবারের বিবাদে নিহত তিন মহিলা সহ ছয় জন

ঘটনার মর্মান্তিক ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, প্রথমে লাঠি দিয়ে নিরস্ত্র কিছু লোককে মারা হয়েছে এবং পরে রাইফেল দিয়ে সেই দলটিকে গুলি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সকাল ১০টা নাগাদ। জেলা সদর থেকে ৫০ থেকে ৬০ কিলোমিটার দূরে লেপা গ্রামে, ধীর সিং তোমর এবং গজেন্দ্র সিং তোমারের পরিবারের মধ্যে।

Updated By: May 5, 2023, 05:14 PM IST
Madhya Pradesh: মধ্যপ্রদেশে মর্মান্তিক ভিডিয়ো! দুই পরিবারের বিবাদে নিহত তিন মহিলা সহ ছয় জন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যপ্রদেশের মোরেনায় জমি সংক্রান্ত বিরোধ হিংসাত্মক রূপ নেওয়ার পর তিন মহিলা সহ একই পরিবারের ছয় সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও দুই ব্যক্তিকে।

ঘটনার মর্মান্তিক ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, প্রথমে লাঠি দিয়ে নিরস্ত্র কিছু লোককে মারা হয়েছে এবং পরে রাইফেল দিয়ে সেই দলটিকে গুলি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সকাল ১০টা নাগাদ। জেলা সদর থেকে ৫০ থেকে ৬০ কিলোমিটার দূরে লেপা গ্রামে, ধীর সিং তোমর এবং গজেন্দ্র সিং তোমারের পরিবারের মধ্যে।

আরও পড়ুন: Jawan Killed in J&K: সার্চ অপারেশনের সময় আচমকা হামলা জঙ্গিদের, রাজৌরিতে শহিদ ৫ জওয়ান

২০১৩ সালে বর্জ্য ফেলা সংক্রান্ত বিষয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়েছিল। ধীর সিং তোমরের পরিবারের দুজন লোক তখন নিহত হন এবং গজেন্দ্র সিং তোমরের পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

আদালতের বাইরে দুই পরিবারের মধ্যে মিটমাট হয় এবং গজেন্দ্র সিং তোমরের পরিবার শুক্রবার গ্রামে ফিরে আসে। ধীর সিং তোমরের পরিবার আগে থেকে পরিকল্পনা করে তাঁদের উপর লাঠি নিয়ে আক্রমণ করে এবং পরে তাঁদেরকে গুলি করে।

আরও পড়ুন: Anubrata Mondal | Sukanya Mondal: সংখ্যার খেলা অনুব্রতর, বিজোড় সংখ্যার আড়ালে কী লুকোলেন কেষ্ট?

খুন হওয়া ছয়জনের মধ্যে গজেন্দ্র সিং তোমর ও তার দুই ছেলেও ছিলেন।

হত্যাকাণ্ডের পিছনের কারণ জানতে চাইলে পুলিস জানায়, দুই গ্রুপের মধ্যে পুরনো শত্রুতা ছিল।

একজন কর্মকর্তা বলেন, ‘আজকের অভিযুক্ত খুনিদের পরিবারের সদস্যদের হত্যার অভিযোগে নিহতদের স্বজনদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে’।

পুলিস এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটজনকে শনাক্ত করেছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে বলে তারা জানিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.