খিদের পেটে খাবার কেনার জন্য টাকা চাইছিল খুদে, বিরক্ত হয়ে গলা টিপে খুন কনস্টেবলের

নিজস্ব প্রতিবেদন: খাবার কেনার জন্য বারবার করে টাকা চাইছিল একরত্তি। আর তাতেই রেগে গিয়ে ৬ বছরের ছেলেকে গলা টিপে খুনের অভিযোগ উঠল এক পুলিসকর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দাতিয়ায়। অভিযুক্ত কনস্টেবল রবি শর্মাকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ৬ বছরের ওই ছেলেটি অভিযুক্ত রবি শর্মার কাছে খাবার কেনার জন্য টাকা চাইছিল। টাকা দিতে অস্বীকার করে রবি শর্মা ছেলেটিকে দূরে সরিয়ে দেয়। কিন্তু ছেলেটি আবার ফিরে এসে টাকা চায়। তখনই মেজাজ হারিয়ে ছেলেটির গলা টিপে ধরে অভিযুক্ত রবি শর্মা। তাকে শ্বাসরোধ করে খুন করে। এরপর দেহটি ঝাঁসি রোড এলাকায় ফেলেও রেখে আসে। 

জানা গিয়েছে, ওই নাবালকের বাবা সেলুন চালান। ৫ মে তিনি ছেলে নিখোঁজের ডায়েরি করেন। ওইদিনই ঝাঁসি রোড এলাকায় মৃতদেহটির সন্ধান মেলে। তারপর দেহ শনাক্ত হতেই পরিচয় সামনে আসে। তদন্তে নেমে পুলিস জানতে পারে যে একটি কালো গাড়ি করে দেহটি এনে ঝাঁসি রোড এলাকায় ফেলে দেওয়া হয়েছিল। তল্লাশিতে দেখা যায়, গাড়িটি পুলিস কনস্টেবল রবি শর্মার। তারপরই তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন, Viral Video: ট্রেনের চাকার নীচে চলে যাচ্ছিলেন মহিলা! অসাধ্যসাধন করলেন RPF জওয়ান

Telangana Rape: নৃশংস! 'ধর্ষণ' করে গৃহবধূকে 'খুন', মৃতদেহের সঙ্গে ফের 'যৌনচার'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
6 years old strangled to death for demanding money to buy food
News Source: 
Home Title: 

খিদের পেটে খাবার কেনার জন্য টাকা চাইছিল খুদে, বিরক্ত হয়ে গলা টিপে খুন কনস্টেবলের

খিদের পেটে খাবার কেনার জন্য টাকা চাইছিল খুদে, বিরক্ত হয়ে গলা টিপে খুন কনস্টেবলের
Yes
Is Blog?: 
No
Section: