নোট বাতিলের ফলে ৭০০ মাওবাদী আত্মসমর্পণ করেছে : প্রধানমন্ত্রী

নোট বাতিলের সিদ্ধান্ত ঠিক ছিল। সংসদের অধিবেশনে দাঁড়িয়ে আবারও বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল রাজ্যসভায় রাষ্ট্রপতির ভাষণের পর নিজের ধন্যবাদজ্ঞাপন বক্তব্যে মোদী বলেন, পৃথিবীতে এত বড় সিদ্ধান্ত এর আগে আর কোনও দেশে নেওয়া হয়নি। তাই এই ঘটনার ফল কী হতে চলেছে সেই সম্পর্কেও তাদের কোনও ধারণা ছিল না।

Updated By: Feb 9, 2017, 01:57 PM IST
নোট বাতিলের ফলে ৭০০ মাওবাদী আত্মসমর্পণ করেছে : প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক : নোট বাতিলের সিদ্ধান্ত ঠিক ছিল। সংসদের অধিবেশনে দাঁড়িয়ে আবারও বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল রাজ্যসভায় রাষ্ট্রপতির ভাষণের পর নিজের ধন্যবাদজ্ঞাপন বক্তব্যে মোদী বলেন, পৃথিবীতে এত বড় সিদ্ধান্ত এর আগে আর কোনও দেশে নেওয়া হয়নি। তাই এই ঘটনার ফল কী হতে চলেছে সেই সম্পর্কেও তাদের কোনও ধারণা ছিল না।

আরও পড়ুন- বাথরুমে রেইনকোট পড়ে স্নান করার কৌশল জানেন মনমোহন সিং : নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রী বলেন, ''নোট বাতিলের ফলে সাময়িক ভাবে সমস্যায় পড়েছিলেন সাধারণ মানুষ। তবে, এই তিন মাস সময়ে অনেকটা বন্ধ করা গেছে কালো টাকার উত্‍স। তার থেকেও বড় কথা, নোট বাতিলের সিদ্ধান্ত নেওয়ার পর থেকে এখনও পর্যন্ত ৭০০ মাওবাদী আত্মসমর্পণ করেছে।'' শুধু তাই নয়, পাকিস্তানকে শত্রু দেশ বলে দাবি করে প্রধানমন্ত্রী বলেন, ''অনুপ্রবেশ ও জঙ্গি কার্যকলাপও অনেকটাই কমেছে এই নোট বাতিলের ফলে।''

.