UP Saree Killer: ১৩ মাসে ৯ মহিলাকে শাড়ি জড়িয়ে খুন, ফিরল সিরিয়াল কিলারের ত্রাস?

UP Serial Killer: অষ্টম হত্যাকাণ্ডের পর, ৩০০ পুলিস সদস্যের একটি অতিরিক্ত বাহিনী, ইউনিফর্ম এবং সাদা পোশাকের কর্মকর্তাদের ১৪ টি দলে বিভক্ত হয়ে টহল দেয় এবং পরিচিত অপরাধীদের উপর নজর রাখে। 

Updated By: Aug 9, 2024, 12:08 PM IST
UP Saree Killer: ১৩ মাসে ৯ মহিলাকে শাড়ি জড়িয়ে খুন, ফিরল সিরিয়াল কিলারের ত্রাস?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের সিরিয়াল কিলারের আতঙ্ক ফিরল উত্তরপ্রদেশে। এই কায়দায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন একের পর এক মহিলা। ১৩ মাসে ৯ টি খুন হয়েছে একই কায়দায়। এমনকী খুন হয়েছে প্রায় একই বয়সের মহিলারা। প্রায় ১৩ মাসের ব্যবধানে একই বয়সের নয়জন মহিলাকে প্রায় একই কায়দায় খুন করার পরে উত্তরপ্রদেশের বেরেলির একটি গ্রামে সিরিয়াল কিলারের আতঙ্ক ছড়িয়ে পড়েছে৷ 

আরও পড়ুন, High School Romance: পুলিসের হাতে ক্লাস IX-এর ছেলে, মায়ের গয়না চুরি করে বেচে বান্ধবীকে আইফোন!

পুলিস কর্মকর্তারা জানিয়েছেন, নারীদের সবাইকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বেশিরভাগই তাদের নিজেদের শাড়ি দিয়ে। পরস্পর সীমান্তবর্তী শাহী, শীষগড় ও শেরগড় থানা এলাকায় গত বছর ৪০-৬৫ বছর বয়সী আট মহিলাকে হত্যা করা হয়। সব ক্ষেত্রেই আখের ক্ষেতে পোশাক ছিন্নভিন্ন অবস্থায় লাশ পাওয়া গেলেও যৌন নিপীড়নের কোনও চিহ্ন পাওয়া যায়নি।

হত্যাকাণ্ডের আরেকটি সাধারণ থ্রেড ছিল যে বেশিরভাগ মহিলাকে তাদের পরা শাড়ি ব্যবহার করেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল। গত বছরের জুনে পরপর তিনটি খুনের ঘটনা ঘটে, এরপর জুলাই, আগস্ট ও অক্টোবরে একটি করে এবং নভেম্বরে দুটি হত্যাকাণ্ড ঘটে। গত বছরের জুনে পরপর তিনটি খুনের ঘটনা ঘটে, এরপর জুলাই, আগস্ট ও অক্টোবরে একটি এবং নভেম্বরে দুটি হত্যাকাণ্ড ঘটে। 

এরপর আর কোনও হত্যাকাণ্ড ঘটেনি এবং খুনি-বা খুনিরা ধরা না পড়লেও স্থানীয় বাসিন্দা ও পুলিস স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তবে এই শান্তি সাত মাস স্থায়ী হয়েছিলবছর ৪৫-এর অনিতাকে শ্বাসরোধ করে খুন করার আগে এবং জুলাই মাসে একটি আখ ক্ষেতে তার লাশ পাওয়া যায়। শেরগড়ের ভুজিয়া জাগির গ্রামের বাসিন্দা অনিতা ফতেহগঞ্জের খিরকা গ্রামে তার মামার বাড়িতে গিয়েছিল। ২ জুলাই বাড়ি থেকে বেরিয়ে কিছু টাকা তুলতে একটি ব্যাংকে যান। তার মৃতদেহ একটি আখ ক্ষেতে পাওয়া যায় এবং ময়নাতদন্তে জানা যায় যে তাকে তার শাড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

যেসব এলাকায় হত্যাকাণ্ড ঘটেছে সেখানকার বেশ কয়েকজনের সঙ্গে কথা বলার পর পুলিস সন্দেহভাজন তিনজনের স্কেচ প্রকাশ করেছে। তারা 9554402549 এবং 9258256969-সহ পুলি, সুপারিনটেনডেন্ট (দক্ষিণ), বেরেলির অফিসের জন্য 9554402549 এবং 9258256969-সহ কোনও লিড থাকলে লোকেদের কল করার জন্য ফোন নম্বরগুলির একটি তালিকাও জারি করেছে৷ 

এসপি (দক্ষিণ) মানুশ পারেক বলেছেন, "২ জুলাই শাহী থানা এলাকায় একটি আখ ক্ষেতে একজন মহিলার মৃতদেহ পাওয়া গিয়েছিল। একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং অনেক দল মোতায়েন করা হয়েছে। এর আগেও এরকম কিছু খুনের ঘটনা ঘটেছে। ঠিক আছে এবং আমরা তাদের মধ্যে কতজন সংযুক্ত তা নিশ্চিত করার চেষ্টা করছি।"

আরও পড়ুন, VIRAL VIDEO | Mia Khalifa: ধর্মীয় হোর্ডিংয়ে দুধের কলসী মাথায় মিয়া! সব ফেলে দেখুন সেই হইহই রইরই কাণ্ড

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.