VIRAL VIDEO | Mia Khalifa: ধর্মীয় হোর্ডিংয়ে দুধের কলসী মাথায় মিয়া! সব ফেলে দেখুন সেই হইহই রইরই কাণ্ড

Mia Khalifa Spotted On Religious Hoarding In Tamil Nadu: ধর্মীয় হোর্ডিংয়ে দুধের কলসী মাথায় মিয়া! যে ভিডিয়ো রাতারাতি বিতর্কের ঝড় তুলে দিয়েছে।  

Updated By: Aug 8, 2024, 11:12 PM IST
VIRAL VIDEO | Mia Khalifa: ধর্মীয় হোর্ডিংয়ে দুধের কলসী মাথায় মিয়া! সব ফেলে দেখুন সেই হইহই রইরই কাণ্ড
মিয়া খালিফা ধর্মীয় হোর্ডিংয়ে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খালিফাকে (Mia Khalifa) কে না চেনে! একসময়ে নীল দুনিয়ার ৩১ বছরের রানি লেবাননের বাসিন্দা। এবার তিনি চলে এলেন একেবারে এক ধর্মীয় হোর্ডিংয়ে! আর এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুতে। এখন দেশ জুড়ে বিতর্কের সুনামি...

ঠিক কী হয়েছে? তামিলনাড়ুর কাঞ্চিপুরম জেলার কুরুভিমালাই গ্রামে চলছে আদি পেরুক্কু উৎসব। দক্ষিণ ভারতীয় হিন্দুরা বর্ষার সূচনা করেন এই উৎসবের মাধ্য়মেই। এখানেই একটি হোর্ডিংয়ে দেখা যাচ্ছে হলুদ সালোয়ার কামিজ ও লাল দোপাট্টায় পরা মিয়াকে। তিনি আবার দু'হাত দিয়ে মাথার উপর ধরে রেখেছেন ছোট্ট একটি দুধের কলসী। যে কলসী সাধারণত হিন্দুরা দুধ অভিষেকে ব্য়বহার করে থাকেন। কিন্তু এরকম এক ধর্মীয় উৎসবে কী করে মিয়ার ছবি ব্য়বহৃত হতে পারে, তা ভেবেই কেউ কুলকিনারা পাচ্ছেন না।

তাঁর রূপের ছটায় বাকিদের মাথা নষ্ট, শেষে 'গ্রাম' ছাড়া সুন্দরী!

আদি পেরুক্কু উত্সবে পার্বতীর অবতার দেবী আম্মানকে উৎসর্গীকৃত। কুরুভিমালাইতেও নাগাথাম্মন এবং সেলিয়াম্মান মন্দিরগুলিও এভাবেই সেজেছে। তবে একটি হোর্ডিংই আলাদা করে নজর কেড়ে নিয়েছে। যা রাতারাতি সকলের আলোচনার বিষয় হয়ে গিয়েছে। এই হোর্ডিংগুলিতে আধার কার্ড-শৈলীর বিন্যাসে স্থানীয় ব্যক্তিদের ছবিও ছিল। হোর্ডিংয়ের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই বিতর্কের ঝড় তুলেছে। এই পরিস্থিতির পুলিসকে সতর্ক করা হয়েছে এবং কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে হোর্ডিংটি সরিয়ে নিয়েছে। হোর্ডিংয়ে মিয়ার ছবি কীভাবে এল, তার ব্যাখ্যা স্থানীয় কর্তৃপক্ষের কাছে নেই। এবং এটি  ইচ্ছাকৃত  বা অনিচ্ছাকৃত তাও স্পষ্ট নয়।

আদি পেরুক্কু উৎসবে আচার-অনুষ্ঠানের ইতিহাস প্রাচীন যুগের ।  রাজা এবং রাজপরিবারদের পৃষ্ঠপোষকতা তা হত সেই সময়ে। বিভিন্ন ঐতিহাসিক যুগে এই আচার প্রথা বিদ্যমান ছিল। আদি মাস হল বপন, শিকড়, বীজ রোপণ এবং গাছপালা রোপণের মাস যেহেতু এটি বর্ষার সর্বোচ্চ সময়। আদি হল জল এবং অন্যান্য প্রাকৃতিক শক্তির সঙ্গে সম্পর্কিত দেবীদের উদ্দেশে উৎসর্গীকৃত এবং পালনের একটি মাস। যেখানে ভক্তরা প্রার্থনা এবং পূজা করেন। শক্তিশালী দেবী যেন তাঁদের অশুভ দিক থেকে রক্ষা করেন।  আদির সময় কোনও বিবাহ বা অনুরূপ অনুষ্ঠান পালিত হয় না । এই সময়েই পশ্চিম উপকূলে ভরা বর্ষা থাকে এবং গ্রীষ্মের তাপে শুকিয়ে যাওয়া তামিলনাড়ুর নদীগুলি পুনরায় পূর্ণ হয়।

'পকেটে হাত দিয়ে সাফল্য আসে না'! নেটপাড়ার নতুন ক্রাশের বন্দুকের মতোই চলে মুখ

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.