Youtuber: পণের টাকা দিতে পারেননি! উদ্ধার ইউটিউবারের ঝুলন্ত দেহ, তারপর...

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৩ বছর। নিজের সাধারণ জীবনযাত্রা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেন মালতী। ওই তরুণী সম্প্রতি একটি ভিডিয়োতে দাবি করেন, যৌতুকের জন্য বিষ্ণু কুমার নামে মালতীর স্বামী এবং পরিবারের সদস্যরা তাকে মারধর করেন। 

Updated By: Nov 24, 2023, 07:38 PM IST
Youtuber: পণের টাকা দিতে পারেননি! উদ্ধার ইউটিউবারের ঝুলন্ত দেহ, তারপর...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউটিউবের মাধ্যমে জনপ্রিয় হয়েছেন এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। মালতী দেবীও তাদেরই একজন। সোশ্যাল মিডিয়ায় মালতি চৌহান ফান নামে পরিচিত ভোজপুরি ইউটিউবার মালতি দেবী আত্মহত্যা করেছেন বলেই খবর। গত ২৩ নভেম্বর, বৃহস্পতিবার উত্তরপ্রদেশে শ্বশুরবাড়িতে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, যৌতুকের টাকা দিতে না পারাতেই এমন অবস্থা। 

আরও পড়ুন, Ranbir Kapoor: বাবা-মার ঝগড়ায় শৈশব ছিল ভয়ানক! ঋষির আদলেই নিজেকে 'অ্যানিমাল'-এর জন্য গড়েছেন রণবীর...

মালতী দেবীর বাবা অভিযোগ দায়ের করেছেন মেয়ের শ্বশুরবাড়ির বিরুদ্ধে। তাঁর গুরুতর অভিযোগ, যৌতুকের জন্য মেয়েকে খুন করেছে শ্বশুরবাড়ির লোকজন। ২৩ বছরের ওই তরুণী সম্প্রতি একটি ভিডিয়োতে দাবি করেন, যৌতুকের জন্য বিষ্ণু কুমার নামে মালতীর স্বামী এবং পরিবারের সদস্যরা তাকে মারধর করেন। এরপরই স্বামী ও তিন আত্মীয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির সংশ্লিষ্ট ধারায় এফআইআর দায়ের করেছে পুলিস।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৩ বছর। নিজের সাধারণ জীবনযাত্রা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেন মালতী। অতিরিক্ত পুলিস সুপার (এএসপি) সন্তোষ কুমার সিং প্রকাশিত একটি ভিডিয়ো বিবৃতিতে বলেছেন, ''আমরা দীপ চাঁদ চৌহান নামে এক ব্যক্তির কাছ থেকে অভিযোগ পেয়েছি যে, তাঁর মেয়ে মালতী দেবীর মৃতদেহ ছাদের হুক থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে। মালতির শ্বশুরবাড়ি মাহুলি থানার অন্তর্গত একটি গ্রামে। ঘটনা স্থলে পুলিসের একটি দল মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।''

 

আরও পড়ুন, China H9N2 Case: করোনার পর এবার 'চিনা নিউমোনিয়া', উদ্বিগ্ন কেন্দ্রের কড়া নজরদারি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.