UP Shocker: তৃপ্তিদায়ী ফলের রস, শেষে 'স্বাদবদল' প্রসাব দিয়ে!

Fruit Juice Counter: সন্দেহ হওয়ায় তার দোকানে তল্লাশি শুরু করেন স্থানীয় ব্যক্তিরা। তাঁরা আবিষ্কার করেন, ফলের রসে যে হলুদ তরল মেশানো হচ্ছিল তা আসলে প্রস্রাব। তারপর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। সবাই মিলে অভিযুক্তকে মারধর শুরু করেন। পুলিসে খবর দেওয়া হয়।

Updated By: Sep 14, 2024, 10:32 PM IST
UP Shocker: তৃপ্তিদায়ী ফলের রস, শেষে 'স্বাদবদল' প্রসাব দিয়ে!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফলের রস পান স্বাস্থ্যের জন্য উপকারী। সেই কারনে নিয়মিত ফলের রস পান করেন অনেকেই। আবার, তীব্র গরমে শান্তি পেতে রাস্তার ধারে ফলের রসের দোকানে দাঁড়িয়ে গ্লাস গ্লাস জুস খেয়ে ফেলি আমরা। কিন্তু এই খবর পড়ার পর এবার থেকে জুস খেতে হয়ত ইতস্থত বোধ করবেন আপনারা। ফলের রসে মেশানো হচ্ছিল প্রস্রাব! হ্যাঁ ঠিকই পড়েছেন... উত্তরপ্রদেশের গাজিয়াবাদে ফলের রসে প্রস্রাব মেশানোর অভিযোগে এক ফলের রস বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিস। 

 আরও পড়ুন, Faridabad: আন্ডারপাস পেরোতে গিয়ে ভয়ংকর বিপত্তি! বৃষ্টিজলে ডুবল গাড়ি, ভিতরে বসেই মৃত্যু দুই ব্যাংককর্মীর...

উত্তরপ্রদেশের গাজিয়াবাদে একটি ফলের রসের দোকান চালাতেন অভিযুক্ত আমির খান। দোকানের নাম খুশি জুস কর্নার। স্থানীয়রা বেশ কয়েকদিন ধরে লক্ষ্য করছিলেন, আমির দোকানে একটি বড় পাত্রে হলুদ রঙের একপ্রকার তরল রাখছিল। আর সেই তরলই মেশাচ্ছিল ফলের রসের মধ্যে, যা আগে সে করত না। এই বিষয়ে সন্দেহ হওয়ায় তার দোকানে তল্লাশি শুরু করেন স্থানীয় ব্যক্তিরা। তাঁরা আবিষ্কার করেন, ফলের রসে যে হলুদ তরল মেশানো হচ্ছিল তা আসলে প্রস্রাব। তারপর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। সবাই মিলে অভিযুক্তকে মারধর শুরু করেন। পুলিসে খবর দেওয়া হয়। পুলিস এসে প্রসাব ভর্তি প্লাস্টিকের ওই পাত্র উদ্ধার করে। এরপর আমির ও তার নাবালক সহকারীকে গ্রেফতার করে পুলিস। 

গাজিয়াবাদের পুলিসের এসিপি ভাস্কর ভার্মা জানিয়েছেন, ‘শুক্রবার স্থানীয় ব্যক্তিরা পুলিসকে খবর দেন। এরপরেই ঘটনাস্থলে পৌঁছন পুলিসকর্মীরা। ওই ফলের রসের দোকান থেকে এক লিটার প্রস্রাব ভর্তি পাত্র উদ্ধার করেন পুলিসকর্মীরা। আমির খানকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। এই ঘটনায় আইনি প্রক্রিয়া শুরু হয়েছে। এই ঘটনার পিছনে কী কারণ আছে, তা খতিয়ে দেখা হচ্ছে। উদ্ধার হওয়া তরল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’ এর আগেও এই ধরনের ঘটনার অভিযোগ বারবার উঠে এসেছে। কোথাও দেখা গেছে পা দিয়ে মোমো বানানোর ময়দা মাখাচ্ছেন বিক্রেতা, কোথাও আবার হস্তমৈথুন করার পর ফালুদায় মেশাচ্ছেন বীর্য। পুলিস তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার পরেও দেশে এই ধরনের ঘটনা বারবার ঘটে চলেছে। বহু মানুষ এই ঘটনার নিন্দা করছেন। রাস্তার খাবারের গুনমান নিয়েও প্রশ্ন তুলছেন সকলে।

আরও পড়ুন, MP Narendra Modi With Calf: প্রধানমন্ত্রীর পরিবারে নতুন অতিথি, নাম রাখলেন 'দীপজ্যোতি'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.