Urination in Train: বিমানের পর এবার ট্রেন, মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করলেন মদ্যপ TTE

রবিবার হাওড়াগামী আকাল তখত এক্সপ্রেসে এক মহিলার যাত্রীর শরীরে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠেছে এক মদ্য়প টিকিক পরীক্ষকের বিরুদ্ধে। ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে অমৃতসর থেকে ট্রেনে চেপে আসছিলেন। এ-১ কামরায় ছিলেন অমৃতসরের বাসিন্দা রাজেশ এবং তাঁর স্ত্রী। 

Updated By: Mar 14, 2023, 03:49 PM IST
Urination in Train: বিমানের পর এবার ট্রেন, মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করলেন মদ্যপ TTE

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কয়েদিন আগেই বিমানে মহিলা সহযাত্রীর গায়ে প্রস্রাব করার ঘটনা সামনে এসেছিল। যা নিয়ে দেশজুড়ে নিন্দার ঝড় ওঠে। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি হল ভারতীয় রেলে। চলন্ত ট্রেনে ঘুমিয়ে থাকা মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠস এক টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত টিকিট পরীক্ষককে ইতিমধ্যে রেলপুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, Bihar: জামিনে মুক্ত হয়েই মাদক খাইয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

রবিবার হাওড়াগামী আকাল তখত এক্সপ্রেসে এক মহিলার যাত্রীর শরীরে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠেছে এক মদ্য়প টিকিক পরীক্ষকের বিরুদ্ধে। ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে অমৃতসর থেকে ট্রেনে চেপে আসছিলেন। এ-১ কামরায় ছিলেন অমৃতসরের বাসিন্দা রাজেশ এবং তাঁর স্ত্রী। রবিবার রাতে রাজেশের স্ত্রী অভিযোগ করেন, মধ্যরাতে মদ্যপ অবস্থায় তাঁর গায়ে প্রস্রাব করেছেন টিকিট চেকার। অভব্য আচরণের অভিযোগও করেছেন ওই মহিলা।

জানা গিয়েছে, অভিযুক্ত টিটি মত্ত অবস্থায় ছিলেন। ইতিমধ্যেই বিহারের বাসিন্দা মুন্না কুমার নামে ওই টিটিকে GRP-র হাতে তুলে দেওয়া হয়। রাজেশের স্ত্রী অভিযোগ করেন, তাঁর গায়ে প্রস্রাব করা ছাড়াও অভব্য আচরণ করেছেন টিকিট পরীক্ষক। রেল পুলিস জানিয়েছে, রবিবার মধ্যরাতে মহিলা তাঁর আসনে শুয়ে ছিলেন। তাঁর মাথায় প্রস্রাব করেন মত্ত টিকিট পরীক্ষক মুন্না। অন্য যাত্রীরা তখনই ধরে ফেলেন অভিযুক্তকে। 

সরকারি রেল পুলিস (জিআরপি) সার্কেল অফিসার (লখনউ) সঞ্জীব কুমার সিনহা জানান, মঙ্গলবার তাঁদের হেল্পলাইন নম্বরে জানানো হয়, এক যাত্রী এক মহিলার গায়ে প্রস্রাব করেছেন। তিনি আরও বলেন, সোমবার সকাল ১২.৩০ নাগাদ ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গে চারবাগ রেলওয়ে স্টেশনে একটি টিম পাঠানো। অভিযোগকারীকে লিখিত অভিযোগ দিতে বলেছি। তিনিও রেলওয়ের একজন কর্মচারী।

মাস কয়েক আগেই এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছিল দেশজুড়ে। মত্ত অবস্থায় এক যাত্রী এক প্রৌঢ়া সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন। ঘটনায় অভিযুক্ত শংকর মিশ্রকে গ্রেফতার করা হয়। এয়ার ইন্ডিয়াকে ৩০ লাখ টাকা জরিমানা করে ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন। 

আরও পড়ুন, Goa|Anjuna: রিসর্টের কর্মীই ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ল পর্যটকদের উপর! রক্তারক্তি কাণ্ডে ধৃত ৪...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.