Bihar: জামিনে মুক্ত হয়েই মাদক খাইয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ভাবুয়া জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাতে কিষানপুরা গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিস।

Updated By: Mar 14, 2023, 01:38 PM IST
Bihar: জামিনে মুক্ত হয়েই মাদক খাইয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার বিহারের কইমুর জেলায় এক ব্যক্তি তার ১৪ বছর বয়সী মেয়েকে মাদক খাইয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিস কর্মকর্তারা এই কথা জানিয়েছেন। পুলিস জানায়, বাবা-মা তাদের মেয়েকে গাঁজা  মিষ্টি দিয়েছিলেন, পুলিস জানিয়েছে।

ঘটনাটি রবিবার রাতে ঘটেছিল তবে সোমবার দুপুরে যখন মেয়েটি ঘুম থেকে উঠে বাড়ির ছাদে অ্যালার্ম বাজায় তখন প্রতিবেশীরা তাকে উদ্ধার করে।

প্রতিবেশীরা উদ্ধার করার পর, মেয়েটি তার মায়ের সঙ্গে রামগড় থানায় পৌঁছে সেখানে নিজের বাবার বিরুদ্ধে অভিযোগ জানায়। এই ব্যক্তির বিরুদ্ধে যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষার ধারা ৪ (POCSO) আইন এবং ভারতীয় দণ্ডবিধির (IPC) ৩৭৬ (এফ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার স্টেশন হাউস অফিসার (এসএইচও) সাব ইন্সপেক্টর রাম কল্যাণ যাদব এই কথা জানিয়েছেন।

পুলিসের কাছে তার মা নিজের জবানবন্দিতে বলেছেন, তিনি তার স্বামীর কাছ থেকে একটি সোনার চেন এবং নেকলেস পাওয়ার আশ্বাস পেয়ে তার পরে এই অপরাধে তাকে সাহায্য করতে রাজি হয়েছেন।

আরও পড়ুন: Goa|Anjuna: রিসর্টের কর্মীই ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ল পর্যটকদের উপর! রক্তারক্তি কাণ্ডে ধৃত ৪...

মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ভাবুয়া জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাতে কিষানপুরা গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন: 1984 Bhopal Gas Tragedy: ভোপাল গ্যাস দুর্ঘটনায় অতিরিক্ত ক্ষতিপূরণ চেয়ে কেন্দ্রের আবেদন খারিজ সুপ্রিম কোর্টে

অভিযুক্তের অপরাধের ইতিহাস রয়েছে বলে জানা গিয়েছে। ধর্ষণ, হামলা, অস্ত্র আইন এবং আবগারি আইনের বেশ কয়েকটি মামলায় তিনি অভিযুক্ত বলে জানা গিয়েছে। গত মাসে তিনি জামিনে মুক্তি পান বলেও জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.